,


শিরোনাম:
«» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা। «» আব্দুল্লাহপুরের তালাবদ্ধ গরুর সিকল কেটে থানায় এনে চাঁদা আদায় ক্ষুব্দ গরুর মালিক  «» ‘পড়ি বঙ্গবন্ধুর বই, সোনার মানুষ হই ‘-শীর্ষক সেরা পাঠকদের পুরষ্কার বিতরণী «» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক

ঈশ্বরদীতে গড়ে উঠেছে অবৈধ লাচ্ছা সেমাই কারখানা

ঈশ্বরদী প্রতিনিধিঃএলাকাবাসীর সুত্রে খবর পেয়ে সরেজমিনে কারখানায় গিয়ে দেখা যায় ,লোকো বেলতলা ডাইভার পাড়া (বিহারী ক্যাম্পে) মিন্টু( ৫৫) বেশ কয়জন শ্রমিকদের সাথে নিয়ে এই অবৈধ লাচ্ছা সেমাই তৈরি করছে। এসময় এ প্রতিবেদককের উপস্হিতি দেখতে পেয়ে এলাকার মানুষ জুটে যায়। এক পয্যায় অবৈধ লাচ্ছা সেমাই তৈরি কারক মিন্টু সাংবাদিকদের সাথে করে নিয়ে এই অবৈধভাবে তৈরি লাচ্ছা সেমাইয়ের স্বত্বাধিকারক ঈশ্বরদী পাবনা রোডে( মডার্ন ইলেকট্রনিক) দোকান মালিক মোঃ চাঁদ মিয়ার দোকানে নিয়ে যায়। সেখানে এই অবৈধভাবে তৈরি লাচ্ছা সেমাইয়ের মালিক মোঃ চাঁদ মিয়াকে না পেলে তার ছেলে দম্ভের সাথে বলেন এই লাচ্ছা সেমাই কারখানা আমাদের।আপনি কে জানার ! একপর্যায়ে পরিচয় জেনে বিভিন্ন স্হানে ফোন দিতে থাকে। এবিষয়ে কারখানার মালিক এর ছোট ভাই মোঃ নাদিম উপস্হিত সাংবাদিকদের নগদ অর্থ দিয়ে ম্যানেজ করার চেষ্টা চালায়। এ ব্যাপারে অবৈধ ভাবে তৈরি করা সেমাই কারখানা গড়ে উঠেছে বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তাকে মুঠোফোনে জানালে তিনি জরুরি ভিত্তিতে ব্যাবস্হা নিবে বলে জানিয়েছেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সেনেটারী ইন্সপেক্টর সানোয়ার হোসেন খোকনের সাথে কথা বললে তিনি জানান এই কারখানার বিষয় আমি কিছুই জানি না। তবে পৌর সভার ইন্সপেক্টরের সাথে কথা বললে প্রয়োজনীয় ব্যাবস্হা নিতে পারবে। পৌরসভার সেনেটারী ইন্সপেক্টর কায়সার আহমেদ সুজার সাথে এই কারখানার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন আমি কিছু জানি না তবে থানা নির্বাহী কর্মকর্তা কে বিষয়টি অবহিত করেন। উল্লেখ্য এই কারখানার তৈরি লাচ্ছা সেমাই ঈশ্বরদী বাজার সহ নাটোর জেলার বিভিন্ন বাজারে বিক্রি করা হচ্ছে। সেমাই তৈরির প্রদান কারিগর মিন্টুর সাথে কথা বললে তিনি বলেন এই সেমাই তৈরি করা বিষয়ে ট্রেডলাইসেন্স সহ কোন প্রকার কাগজপত্র নাই।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ