,


শিরোনাম:
«» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা। «» জিএম কাদেরের ফোন ছিনতাই করে ২৩ হাজার টাকা বিক্রি, বসুন্ধরা মার্কেট থেকে ৮ দিন পর খোলা ফোন উদ্ধার। «» শেরে-বাংলা নগরে প্রশাসনকে মাসোহারা দিয়েই চলছে সরকারি দপ্তরের গাড়ির তেল চুরি «» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা। «» আব্দুল্লাহপুরের তালাবদ্ধ গরুর সিকল কেটে থানায় এনে চাঁদা আদায় ক্ষুব্দ গরুর মালিক  «» ‘পড়ি বঙ্গবন্ধুর বই, সোনার মানুষ হই ‘-শীর্ষক সেরা পাঠকদের পুরষ্কার বিতরণী «» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ।

টেকনাফে সীমান্তে বিশেষ অভিযানে চালিয়ে মাদক কারবারী আটক

নুরুল আলম,টেকনাফঃদক্ষিণ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, কক্সবাজার জেলা কার্যালয়ের একটি বিশেষ টিম ০১/০৫/২০২১ ইং তারিখ বিকাল আনুমানিক সাড়ে চার ঘটিকায় টেকনাফ থানাধীন হোয়াইক্যং ইউনিয়নের তুলাতলি বাজারে অভিযান পরিচালনা করে দিদার কুলিং নামীয় দোকানের সামনে হতে মোঃ বাবুল (৪০), পিতা- সুলতান আহমেদ, সাং- তুলাতলী আমতৈলা ঘোনা, ০২ নং ওয়ার্ড, হোয়াইক্যং ইউনিয়ন, থানা- টেকনাফ নামীয় একজন মাদক ব্যবসায়ীকে ১০০০০ ( দশ হাজার) পিস ইয়াবাসহ আটক করে। উক্ত ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক জনাব মোহাম্মদ নুরুল আলম বাদী হয়ে আটককৃত ব্যক্তি মোঃ বাবুলকে আসামি করে টেকনাফ মডেল থানায় একটি নিয়মিত মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন মামলা দায়ের করেন। মাদকবিরোধী এই অভিযান চলমান থাকবে। কক্সবাজার মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরে দায়িত্বরত সদস্যরা টেকনাফের হোয়াইক্যং’এ মাদক বিরোধী একটি অভিযান পরিচালনা করে ১০ হাজার ইয়াবাসহ বাবুল (৪০) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে। এই অভিযানের সত্যতা নিশ্চিত করে ২ মে (রবিবার) কক্সবাজার মাদকদ্রব্য অধিদপ্তরের সহকারি পরিচালক সোমেন মন্ডল জানান,গোপন সংবাদের মাধ্যমে খবর পেয়ে ১লা মে (শনিবার) বিকাল সাড়ে ৪টার দিকে টেকনাফ হোয়াইক্যং ইউনিয়নের অন্তর্গত তুলাতলি বাজার এলাকায় অভিযান চালিয়ে দিদার কুলিং নামীয় একটি দোকানের সামনে থেকে মোহাম্মদ বাবুল (৪০) কে আটক করার হয় পরে তার দেহ তল্লাশী করে ১০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়েছে আটক কৃত অপরাধী হচ্ছে, হোয়াইক্যং ইউপি ২নং ওয়ার্ড তুলাতলী এলাকার সুলতান আহমেদ’র পুত্র। তিনি আরো বলেন,উক্ত ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মোহাম্মদ নুরুল আলম বাদী হয়ে মাদক ব্যবসায়ী বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করে ইয়াবাসহ আসামীকে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করেছে।তবে আরও বিস্তারিত বলেন শীর্ষ সন্রাসী বাহিনী মাদক কারবারী অধরা তাদের বিরুদ্ধে অভিযান চালিয়ে যাব।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ