,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

ঢাকায় ন্যায্যমূল্যের ৭৭০ বস্তা চাল ও ১৬০ বস্তা আটাসহ ৯ কালোবাজারিকে গ্রেফতার

এস,এম,মনির হোসেন জীবন – রাজধানীর মাটিকাটা এলাকা থেকে ন্যায্যমূল্যের ৭৭০ বস্তা চাল ও ১৬০ বস্তা আটাসহ কালোবাজারি চক্রের ৯ সদস্যকে গ্রেফতার করেছে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-৪)। এসময় পণ্য বহনকারী তিনটি ট্রাকও জব্দ করা হয়। র‍্যাব-৪ সিনিয়র সহকারী পুলিশ সুপার জিয়াউর রহমান চৌধুরী আজ শুক্রবার এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জামান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় যে, রাজধানীর মাটিকাটা এলাকায় কিছু অসাধু লোক সরকার কর্তৃক ঘোষিত ন্যায্যমূল্যের খাদ্য সামগ্রী কালোবাজারীতে বিক্রি করছে। এমন সংবাদের ভিত্তিতে র‍্যাব-৪ এর একটি আভিযানিক দল বৃহস্পতিবার দিবাগত রাত ১১ টার থেকে আজ শুক্রবার ভোর ৫ টা পর্যন্ত রাজধানীর মাটিকাটা এলাকায় সাড়াশি অভিযান চালিয়ে চাল ও আটা সংঘবদ্ধ কালোবাজারি চক্রের ৯ সদস্যকে গ্রেফতার করে। আটককৃতরা হচেছ- আঃ কাদের শিকদার (৭০), জেলা-বরিশাল, অমি ইসলাম (৩৩), জেলা- চট্টগ্রাম, আঃ বারেক (৩৫), জেলা- বরিশা, মোঃ কামাল হোসেন (৫৩), জেলা- নোয়াখালী , মোঃ উজ্বল হোসেন (২৫), জেলা- রাজশাহী, মোঃ শাহীন (১৮), জেলা- রাজশাহী মোঃ জুয়েল (৩১), জেলা- খাগড়াছড়ি, মোঃ জাবেদ (১৯), জেলা – নোয়াখালী, মোঃ সালমান (২৫), জেলা- বরিশাল। এসময় তাদের নিকট থেকে ৩১ হাজার ৩০০ কেজি চাল, ৮ হাজার কেজি আটা, ৩ টি ট্রাক, ২ টি ওজন পরিমাপক মেশিন ও ১ টি বস্তা সেলাইয়ের মেশিন জব্দ করা হয়। গ্রেফতারকৃত ব্যক্তিরা প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদে জানান, তারা দীর্ঘদিন যাবত কালোবাজারীতে ন্যায্য মুল্যের চাল ও আটা বিক্রয় করে আসছিল। জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, এই চক্রটি রাজধানীর বিভিন্ন এলাকা থেকে সরকার ঘোষিত ন্যায্য মুল্যের চাল ও আটা বস্তায় সংগ্রহ করে রাজধানীসহ আশেপাশের এলাকায় বিক্রি করে আসছিল। এবিষয়ে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় আইনানুগ ব্যবস্থা নেয়া হয়েছে।‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র্যাব-৪)। এসময় পণ্য বহনকারী তিনটি ট্রাকও জব্দ করা হয়। র্যাব-৪ সিনিয়র সহকারী পুলিশ সুপার জিয়াউর রহমান চৌধুরী আজ শুক্রবার এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জামান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় যে, রাজধানীর মাটিকাটা এলাকায় কিছু অসাধু লোক সরকার কর্তৃক ঘোষিত ন্যায্যমূল্যের খাদ্য সামগ্রী কালোবাজারীতে বিক্রি করছে। এমন সংবাদের ভিত্তিতে র্যাব-৪ এর একটি আভিযানিক দল বৃহস্পতিবার দিবাগত রাত ১১ টার থেকে আজ শুক্রবার ভোর ৫ টা পর্যন্ত রাজধানীর মাটিকাটা এলাকায় সাড়াশি অভিযান চালিয়ে চাল ও আটা সংঘবদ্ধ কালোবাজারি চক্রের ৯ সদস্যকে গ্রেফতার করে। আটককৃতরা হচেছ- আঃ কাদের শিকদার (৭০), জেলা-বরিশাল, অমি ইসলাম (৩৩), জেলা- চট্টগ্রাম, আঃ বারেক (৩৫), জেলা- বরিশা, মোঃ কামাল হোসেন (৫৩), জেলা- নোয়াখালী , মোঃ উজ্বল হোসেন (২৫), জেলা- রাজশাহী, মোঃ শাহীন (১৮), জেলা- রাজশাহী মোঃ জুয়েল (৩১), জেলা- খাগড়াছড়ি, মোঃ জাবেদ (১৯), জেলা – নোয়াখালী, মোঃ সালমান (২৫), জেলা- বরিশাল। এসময় তাদের নিকট থেকে ৩১ হাজার ৩০০ কেজি চাল, ৮ হাজার কেজি আটা, ৩ টি ট্রাক, ২ টি ওজন পরিমাপক মেশিন ও ১ টি বস্তা সেলাইয়ের মেশিন জব্দ করা হয়। গ্রেফতারকৃত ব্যক্তিরা প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদে জানান, তারা দীর্ঘদিন যাবত কালোবাজারীতে ন্যায্য মুল্যের চাল ও আটা বিক্রয় করে আসছিল। জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, এই চক্রটি রাজধানীর বিভিন্ন এলাকা থেকে সরকার ঘোষিত ন্যায্য মুল্যের চাল ও আটা বস্তায় সংগ্রহ করে রাজধানীসহ আশেপাশের এলাকায় বিক্রি করে আসছিল। এবিষয়ে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় আইনানুগ ব্যবস্থা নেয়া হয়েছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ