,


শিরোনাম:
«» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক «» মুহাম্মদ স: কে নিয়ে বিজেপি নেতাদের কটুক্তির প্রতিবাদে তুরাগ ও উত্তরায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে অনুষ্ঠিত। «» দুই সন্তান নাজমুল ও সুপারেশ কর্তৃক বৃদ্ধা মা লাঞ্ছিত” থানায় অভিযোগ «» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল।

রাজধানীর মিটফোর্ড থেকে ৩৫৯৩ পিস বিদেশী ঔষধ ও প্যাথিডিনসহ এক ব্যক্তি গ্রেফতার

এস,এম মনির হোসেন জীবনঃঢাকার কোতয়ালী থানার মিটফোর্ড এলাকায় ৩৫৯৩ পিস বিক্রয় নিষিদ্ধ বিদেশী ঔষধ ও প্যাথিডিনসহ ঔষধ কালোবাজারী চক্রের এক সদস্যকে অভিযান চালিয়ে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।
গ্রেফতারকৃত ব্যক্তির নাম গোবিন্দ বর্মন (৫৬)। এসময় তার নিকট থেকে নগদ- ৩ হাজা ৬ শ টাকা জব্দ করা হয়।
র‌্যাব- ১০ এর কমান্ডিং অফিসার এ্যাডিশনাল ডিআইজি মোঃ মাহফুজুর রহমান আজ বৃহস্পতিবার এই সকল তথ্য নিশ্চিত করেছেন
র‌্যাব- ১০ এর এএসপি (মিডিয়া) এনায়েত কবীর সোয়েব আজ শুক্রবার বিষয়টি নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিওিতে বৃহস্পতিবার বিকেল সাড়ে তিন টার পর র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানীর কোতয়ালী থানার মিটফোর্ড রোড, মঞ্জুর মার্কেট এলাকায় একটি বিশেষ অভিযান চালায়।
এসময় র‌্যাব সদস্যরা পাঁচ লক্ষ টাকা মূল্যের ৮৯ পিস প্যাথিডিন, ১৮৭ পিস জি মরফিন ট্যাবলেট ও তিন হাজার তিনশত সতের পিস বিক্রয় নিষিদ্ধ বিদেশী ঔষধসহ ঔষধ কালোবাজারী চক্রের এক সদস্যকে গ্রেফতার করে।


তিনি আরও জানান, গ্রেফতারকৃত ব্যক্তির নাম গোবিন্দ বর্মন (৫৬)। এসময় তার নিকট থেকে নগদ- ৩ হাজার ৬০০ টাকা জব্দ করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার ঔষধ কালোবাজারী চক্রের সদস্য। তারা দীর্ঘদিন যাবত অবৈধভাবে প্যাথিডিন ও বিক্রয় নিষিদ্ধ বিভিন্ন বিদেশী কোম্পানির ঔষধ কালোবাজারী ও চোরাচালানের মাধ্যমে সংগ্রহ করে ঢাকাসহ এর আশপাশের এলাকার বিভিন্ন ঔষধের দোকানে সরবরাহ করে আসছিল।
গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় বিশেষ ক্ষমতা আইনে ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে পৃথক দুটি মামলা করা হয়েছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ