,


শিরোনাম:
«» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা। «» আব্দুল্লাহপুরের তালাবদ্ধ গরুর সিকল কেটে থানায় এনে চাঁদা আদায় ক্ষুব্দ গরুর মালিক  «» ‘পড়ি বঙ্গবন্ধুর বই, সোনার মানুষ হই ‘-শীর্ষক সেরা পাঠকদের পুরষ্কার বিতরণী «» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক

জমি বিরোধের জেরে কুপিয়ে ও পিটিয়ে ছয় জনকে আহত

শরীয়তপুর প্রতিনিধিঃ
শরীয়তপুর সদর উপজেলার বিনোদপুর ইউনিয়নের ষোলঘর সুবেদার কান্দি জমি সংক্রান্ত বিরোধের জেরে পিটিয়ে ও কুপিয়ে ছয় জনকে আহত করে স্বর্ণের চেইন ও নগদ এক লক্ষ বিশ হাজার টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে চাচাত ভাইদের বিরুদ্ধে । এই বিষয়ে থানায় একটি অভিযোগপত্র দায়ের করা হয়েছে।
বিষয়টি জানার জন্য ঘটনাস্থলে গেলে জালালউদ্দিন মৃধা,তোতা মিয়া,অাব্দুল হাই খা,রেশমি বেগম,দেলোয়ারা বেগম,অাকলিমা বেগম বলেন-অাব্দুর রব সরদারের সাথে তার চাচাতো ভাই দবির সরদারের জমিজমা নিয়ে অনেক দিন যাবৎ বিরোধ চলে আসতেছে। এই বিষয়টি নিয়ে একাধিকবার দরবার  সালিশ হয়েছে কিন্তু কোন সুরাহা হয়নি। কয়েকদিন অাগে দবির সরদার অাব্দুর রব সরদারের বাড়ির সামনে দিয়ে বেড়া দেয় যাতে অাব্দুর রব সরদার টিউবলের পানি না অানতে পারে ! তখন অাব্দুর রব সরদার এলাকার গণ্যমান্য মাদবর সালিশদের জানাইলে তারা এসে দবির সরদারকে মানাইতে ব্যর্থ হয়। তখন আব্দুর রব সরদার থানায় একটি অভিযোগ দায়ের করেন ৷ অভিযোগ পেয়ে এসঅাই ইকবাল ঘটনাস্থলে গিয়ে উভয় পক্ষকে ডেকে বেড়া উঠিয়ে দেন এবং ঈদের পরে এ বিষয়টি মীমাংসা করে দিবেন বলে অাস্বাস দেন। কিন্তু পুলিশ বাড়ি থেকে চলে আসা মাত্রই দবির সরদারের ছেলে মেয়ে বউ রব সরদারকে গালিগালাজ অারম্ভ করে দেয় ৷ তখন অাব্দুর রব সরদারের মেয়ে গালিগালাজের কথাগুলো মোবাইলে রেকর্ড করতে গেলে দবির সরদারের ছেলে মেয়ে ভাই ব্রাদার রব সরদারের ছেলে মেয়ে এবং বউয়ের উপর লাঠিসোটা ছেনদা রড নিয়ে আক্রমণ করে। এতে রব সরদারের দুই ছেলে দুই মেয়ে ও স্ত্রী গুরুতর আহত হয়। আহত সবাই শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসাধিন রয়েছেন।
বিষয়টি জানার জন্য দবির সরদারের বাড়িতে গেলে তার মেয়ে কোন কিছু বলতে ইচ্ছুক নন বলে কেটে পড়েন !
এই বিষয়ে পালং থানার অফিসার ইনচার্জ ওসি আকতার হোসেন বলেন-বিনোদপুর ইউনিয়নের ষোলঘর সুবেদার কান্দিতে মারামারির ঘটনায় অাব্দুর রব সরদার তার চাচাত ভাইদের বিরুদ্ধে একটি অভিযোগ করেছেন ৷ আমরা অভিযোগটি তদন্ত করে এর যথাযথ ব্যবস্থা গ্রহণ করিব ৷
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ