,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

জেলা প্রশাসকের আয়োজনে টেকনাফে মানসিক রোগিদের মধ্যে খাবার বিতরণ  

নুরুল আলম,টেকনাফঃরোজা শুরুতে বিসমিল্লাহ সাথে লকডাউন ও মাহে পবিত্র রমজান মাসে লকডাউনের মাঝে মানসিক রোগিদের জন্য খাদ্য সংকটের এক দুর্বিসহ পরিস্থিতি। এমন এক ভয়াবহতাপূর্ণ পরিস্থিতিতে মানসিক রোগীদের তহবিল মারোত) এর সাথে একাত্মতা ঘোষণা করে মানসিক রোগীদের খাদ্য সংকট মোকাবেলায় এগিয়ে এসেছেন জেলা প্রশাসন।মাহে রমজানের ফজিলত মানবতায় বরবত এই শ্লোগান কে সামনে রেখে কোন মানসিক রোগী যাতে খাবারের অভাবে না থাকে তার জন্য মাসব্যাপী খাবার বিতরণ কার্যক্রম শুরু করেছেন কক্সবাজার জেলা প্রশাসন। টেকনাফ উপজেলা পরিষদ ক্যম্পাসে এই মাসব্যাপী খাবার বিতরণের শুভ সূচনা করেন মানসিক রোগীদের শুভাকাঙ্ক্ষী, মানবিক টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা পারভেজ চৌধুরী। উপস্থিত ছিলেন মারোতের উপদেষ্টা অধ্যাপক সন্তোষ কুমার শীল। মারোতের সভাপতি আবু সুফিয়ান, হারুনর রশীদ, মাজেদ, আনোয়ার প্রমুখ।মানসিক রোগীদের কল্যাণে নিয়োজিত থেকে তাদের অন্ন, বস্ত্র, বাসস্থান ও চিকিৎসা সেবায় মারোতের সাথে একযোগে কাজ করার আশ্বাস দেন টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা পারভেজ চৌধুরী।প্রায় বলেন পবিত্র মাহে রমজান মাসে লকডাউনের মাঝে অসহায় দরিদ্র পরিবার কষ্ট মধ্যে জীবন ভিক্ষা করছে এবং জনগণের নিরাপত্তা ব্যবস্থা করতে যাঁরা মানসিক ভাবে এগিয়ে যেতে পারে ইনশাআল্লাহ সর্বশেষ আল্লাহ তাআলা তাদের পক্ষে থাকবে বলে আল্লাহ তাআলা হুকুম দিলেন ও মানুষের সুখে দুখে মানুষকেই এগিয়ে আসতে হবে। সত্য সুন্দর ও ন্যায়ের পথে নিবেদিত থেকে দুঃস্থ অসহায় পিছিয়ে পড়া জনগোষ্ঠীর জন্য কিছু করতে পারার মধ্যে আনন্দ উলাস এটাই সকল ধর্মের সারকথা। অধ্যাপক সন্তোষ কুমার শীল উপজেলা টেকনাফ নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ পারভেজ চৌধুরী কে ধন্যবাদ দিয়ে বলেন মানসিক রোগিদের কল্যাণে মারোত অবিরাম কাজ করে যাচ্ছে। এ কাজে আপনাকে পেয়ে আমরা উচ্ছ্বসিত।কাজের মাধ্যমেই মানুষের মনে স্থান করে নেবে মারোত। সর্বস্তরের জনগণকে সঙ্গে নিয়ে মারোত এগিয়ে চলেছে, অগ্রসরমান থাকবে। আল্লাহ সর্বশক্তি প্রয়োগ সুস্থ থাকুন মাস্ক বাধ্যতা গ্রহনযোগ্য ও সরকারী নির্দেশনা মেনে চলুন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ