,


শিরোনাম:
«» প্রধানমন্ত্রী শেখ হাসিনা চট্টগ্রামের ঐতিহাসিক পলোগ্রাউন্ডে ২৯টি উন্নয়ন প্রকল্পের শুভ উদ্বোধন করেন-জনসভায় জনসমুদ্রে পরিণত ছিল «» চাঁপাইনবাবগঞ্জসহ রাজশাহী বিভাগের আট জেলায় ধর্মঘট উপেক্ষা করে মাদ্রাসা মাঠে মানুষের ঢল «» ঠাকুরগাঁওয়ে পাক হানাদার মুক্ত দিবস উপলক্ষে র‍্যালি শোভা যাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত «» ক্ষতিগ্রস্ত ৩৩ দোকান মালিকরা পেলেন প্রধানমন্ত্রীর অনুদান «» যৌতুক না পেয়ে নির্যাতনের অভিযোগ, গৃহবধূকে মারধর «» তুরাগে ১৫০টি দোকানের বিদ্যুৎ বিল মাসে ৭০০ টাকা দেখিয়ে প্রায় ৫ লক্ষ টাকা আত্মসাৎকারী নামধারী নেতা গ্রেফতার। «» তুরাগে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু «» তুরাগে ২ বছরের শিশু ধর্ষণ : ধর্ষক মামুন আটক। «» ইদ-ই-মিলাদুন্নবি উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে দোয়া ও আলোচনা সভার আয়োজন করেছে স্বপ্নালোড়ন বাংলাদেশ «» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা।

রাজধানীতে তিনটি অবৈধ হাসপাতাল ও নার্সিং হোমে র‌্যাবের অভিযানে সাড়ে ৮ লক্ষ টাকা জরিমানা

এস,এম,মনির হোসেন জীবনঃ অবৈধ হাসপাতাল, ডায়াগনস্টিক সেন্টার ও নার্সিং হোম প্রতিষ্ঠা করে সাধারন মানুষের নিকট থেকে সেবার নামে প্রতারনা করার অভিযোগে রাজধানীর কদমতলী ও ডেমরা এলাকায় তিনটি হাসপাতালে অভিযান চালিয়েছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত।
এসময় অবৈধ ভাবে হাসপাতাল প্রতিষ্ঠা করার অপরাধে তিনটি প্রতিষ্ঠানকে মোট
আট লক্ষ পঞ্চাশ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
র‌্যাব – ১০ এর এএসপি (মিডিয়া)
এনায়েত কবীর সোয়েব আজ এসব তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, গোপন সংবাদের ভিওিতে র‌্যাব-১০ এর সমন্বয়ে একটি আভিযানিক দল
রাজধানীর ডেমরা ও কদমতলী পৃথক দুটি থানা এলাকায় বৃহস্পতিবার ১১ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আক্তারুজ্জামানের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।
র‌্যাব-১০ জানান, এসময় ভ্রাম্যমাণ আদালত রাজধানীর কদমতলী ও ডেমরা এলাকায় অবৈধ হাসপাতাল, ডায়াগনস্টিক সেন্টার ও নার্সিং হোম প্রতিষ্ঠা করার অপরাধে ফ্রেন্ডশিপ স্পেশালাইজড হাসপাতাল, ডায়াগনস্টিক সেন্টার মাতুয়াইল, ডেমরাকে নগদ – চার লক্ষ পঞ্চাশ হাজার টাকা, দি ঢাকা ইসলামিয়া হাসপাতাল ডেমরাকে নগদ- দুই লক্ষ টাকা ও মাল্টি কেয়ার নার্সিং হোম, ডেমরাকে নগদ- দুই লক্ষ টাকা করে ৩টি প্রতিষ্ঠানকে সর্বমোট আট লক্ষ পঞ্চাশ হাজার টাকা জরিমানা প্রদান করা হয়।
র‌্যাব – ১০ এর এএসপি এনায়েত কবীর সোয়েব আরও জানান, দীর্ঘদিন ধরে এই অসাধু ব্যবসায়ীরা রাজধানীর ডেমরা ও কদমতলী এলাকায় এসব অবৈধ হাসপাতাল, ডায়াগনস্টিক সেন্টার ও নার্সিং হোম প্রতিষ্ঠা করে সাধারন মানুষের নিকট থেকে সেবার নামে প্রতারনা করে আসছিল।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ