,


শিরোনাম:
«» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা। «» জিএম কাদেরের ফোন ছিনতাই করে ২৩ হাজার টাকা বিক্রি, বসুন্ধরা মার্কেট থেকে ৮ দিন পর খোলা ফোন উদ্ধার। «» শেরে-বাংলা নগরে প্রশাসনকে মাসোহারা দিয়েই চলছে সরকারি দপ্তরের গাড়ির তেল চুরি «» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা। «» আব্দুল্লাহপুরের তালাবদ্ধ গরুর সিকল কেটে থানায় এনে চাঁদা আদায় ক্ষুব্দ গরুর মালিক  «» ‘পড়ি বঙ্গবন্ধুর বই, সোনার মানুষ হই ‘-শীর্ষক সেরা পাঠকদের পুরষ্কার বিতরণী «» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ।

বহুল আলোচিত অপহরন মামলার ভিকটিমকে উদ্ধারঃঅপহরনকারী গ্রেফতার

এস,এম, মনির হোসেন জীবনঃরাজধানীর কদমতলী থেকে বহুল আলোচিত অপহরন মামলার অপহৃত ভিকটিমকে উদ্ধার এবং অপহরনকারীকে গ্রেফতার করেছে র‌্যাব। ধৃত অপহরনকারী আসামীর নাম উজ্জ্বল শেখ (৩৫)। এসময় তাদের নিকট থেকে ২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। র‌্যাব-১০ এর কমান্ডিং অফিসার (অধিনায়ক) এ্যাডিশনাল ডিআইজি মাহফুজুর রহমান আজ বুধবার এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, গোপন সংবাদের ভিওিতে মঙ্গলবার সন্ধ্যা ৬ টার দিকে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানীর কদমতলী থানার মুরাদপুর মাদ্রাসা রোড এলাকায় অভিযান পরিচালনা করে গোপালগঞ্জ জেলার কোটালিপাড়া থানা মামলা নং ১২, তারিখ- ২১/০৪/২০২১ ইং, ধারা- ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন (সংশোধনী ২০০৩) এর ৭/৩০ মামলার অপহৃত হওয়া ভিকটিম (১৪) কে উদ্ধার করে এবং অপহরনকারী উজ্জ্বল শেখ (৩৫) কে গ্রেফতার করে। এসময় তাদের নিকট থেকে ২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, ভিকটিম প্রাইভেট পড়তে যাওয়া আসার সময় রাস্তা-ঘাটে প্রায় সময় অপহরনকারী উজ্জল শেখ ভিকটিমকে উত্তক্ত ও কুপ্রস্তাব দিত। ভিকটিমের বাবা উক্ত বিষয় জানার পর ভিকটিমকে তারা মামার বাড়িতে পাঠিয়ে দেয়। মামার বাড়িতে অবস্থান কালে গত ১৪/০৪/২০২১ খ্রিঃ তারিখ ভিকটিম তার মামার বাড়ি থেকে বাজারে যাওয়ার সময় অপহরনকারী উজ্জল শেখ ও অজ্ঞাতনামা আসামীরা পূর্বপরিকল্পিত ভাবে তাকে অপহরণ করে। এ অপহরনের ঘটনাটি স্থানীয় পর্যায়ে ব্যাপক আলোড়ন সৃষ্টি করেছিল বলে জানা যায়। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে গত ২১/০৪/২০২১ ইং তারিখ ভিকটিমের বাবা বাদী হয়ে সংশ্লিষ্ট থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে নিয়মিত মামলা রুজু করেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ