,


শিরোনাম:
«» ক্ষতিগ্রস্ত ৩৩ দোকান মালিকরা পেলেন প্রধানমন্ত্রীর অনুদান «» যৌতুক না পেয়ে নির্যাতনের অভিযোগ, গৃহবধূকে মারধর «» তুরাগে ১৫০টি দোকানের বিদ্যুৎ বিল মাসে ৭০০ টাকা দেখিয়ে প্রায় ৫ লক্ষ টাকা আত্মসাৎকারী নামধারী নেতা গ্রেফতার। «» তুরাগে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু «» তুরাগে ২ বছরের শিশু ধর্ষণ : ধর্ষক মামুন আটক। «» ইদ-ই-মিলাদুন্নবি উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে দোয়া ও আলোচনা সভার আয়োজন করেছে স্বপ্নালোড়ন বাংলাদেশ «» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা। «» জিএম কাদেরের ফোন ছিনতাই করে ২৩ হাজার টাকা বিক্রি, বসুন্ধরা মার্কেট থেকে ৮ দিন পর খোলা ফোন উদ্ধার। «» শেরে-বাংলা নগরে প্রশাসনকে মাসোহারা দিয়েই চলছে সরকারি দপ্তরের গাড়ির তেল চুরি «» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা।

নিজ ঘর থেকে গলাকাটা লাশ উদ্ধার

 ঈশ্বরদী প্রতিনিধি: এ ঘটনাটি আজ সকাল আনুমানিক সাড়ে এগারোটার দিকে ঘটেছে বলে নিহত মুক্তির শাশুড়ি জানিয়েছেন। আজ সকাল সাড়ে এগারোটায় পৌর শহরের মশুড়িয়া পাড়া এলাকার সরোয়ার হোসেন এর স্ত্রী গৃহবধূ মুক্তি (২৮) তার নিজ গৃহে ৪/৫ দুর্বৃত্তরা গলা কেটে হত্যা করে পালিয়ে যায়। দুর্বৃত্তেরা পালিয়ে যাবার কিছু সময় পর প্রতিবেশিরা জানতে পেরে থানায় খবর দেয়। খবর পেয়ে ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ফিরোজ কবির ও ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আসাদুজ্জামান আছাদ সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে এসে দেখতে পায় ঘরের মেঝেতে গলাকাটা মুক্তির নিথর দেয় পড়ে আছে। নিহত মুক্তির স্বামী ঘটনাস্থলে উপস্থিত রয়েছেন। এরিপোর্ট লেখা পর্যন্ত পুলিশের কোন মন্তব্য পাওয়া যায়নি। তবে উপস্হিত জনতা দাবি করছে দৃর্বত্তদের একজনের নাম সাব্বির বলে নিহত মুক্তির শাশুড়ি জানান। তাকে গ্রেফতার করলেই এই হত্যার রহস্য উদঘাটন করা সম্ভব।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ