,


শিরোনাম:
«» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা। «» জিএম কাদেরের ফোন ছিনতাই করে ২৩ হাজার টাকা বিক্রি, বসুন্ধরা মার্কেট থেকে ৮ দিন পর খোলা ফোন উদ্ধার। «» শেরে-বাংলা নগরে প্রশাসনকে মাসোহারা দিয়েই চলছে সরকারি দপ্তরের গাড়ির তেল চুরি «» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা। «» আব্দুল্লাহপুরের তালাবদ্ধ গরুর সিকল কেটে থানায় এনে চাঁদা আদায় ক্ষুব্দ গরুর মালিক  «» ‘পড়ি বঙ্গবন্ধুর বই, সোনার মানুষ হই ‘-শীর্ষক সেরা পাঠকদের পুরষ্কার বিতরণী «» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ।

মাদক মামলায় গ্রেপ্তার টঙ্গীর ছাত্রলীগ নেতা

ডেস্ক,ক্রাইম নিউজ ঢাকাঃমাদক কারবারি আলোচিত ছাত্রলীগ নেতা মো. রেজাউল করিমকে অবশেষে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে টঙ্গীর নোয়াগাঁও এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। রেজাউল করিম টঙ্গী সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক। টঙ্গী পূর্ব থানার ওসি তদন্ত মো. দেলোয়ার হোসেন রেজাউলকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, এলাকার সবচেয়ে বড় মাদক কারবারি রেজাউলের বিরুদ্ধে জিএমপির টঙ্গী পশ্চিম থানায় চাঁদাবাজির মামলা রয়েছে। এছাড়া একইদিন নবিন হোসেন নামে একজন মাদক কারবারিকে আটক করে পুলিশ। তার কাছ থেকে ৭৭০ গ্রাম গাঁজা এবং ৫০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। ব্যাপক জিজ্ঞাসাবাদে নবিন পুলিশের কাছে স্বীকার করেছে উদ্ধারকৃত ৫০০ ইয়াবা বিক্রির উদ্দেশে রেজাউল করিম তাকে সরবরাহ করেছে। গত ১ এপ্রিল রেজাউল স্থানীয় ব্যবসায়ী সাজ্জাদুল ইসলাম মনিরের কাছে পাঁচ লাখ টাকা চাঁদা দাবি করেন।এ ঘটনায় ব্যবসায়ীর স্ত্রী শিল্পী আক্তার বাদী হয়ে টঙ্গী পশ্চিম থানায় অভিযোগ দায়ের করেন। এছাড়াও কোটিপতি মাদক ব্যবসায়ী ছাত্রলীগ নেতা রেজাউলকে নিয়ে ধারাবাহিকভাবে বেশ কিছুদিন যাবত তার মাদক ব্যবসা এবং চাঁদাবাজি নিয়ে কয়েকটি জাতীয় দৈনিকে তার বিরুদ্ধে ধারাবাহিকভাবে নিউজ প্রকাশিত হয়ে আসছে। এরপর থেকে প্রশাসন, স্থানীয় রাজনীতিক ব্যক্তিবর্গরা তার প্রকাশিত প্রতিবেদন দেখে বিস্মিত হয়ে উঠে। নড়েচড়ে উঠে গাজীপুরের ছাত্রলীগ নেতা নামধারী রেজাউলের বিষয় নিয়ে। মাদক ব্যবসা করে কোটিপতি হওয়া রেজাউলকে নিয়ে টঙ্গী তথা গাজীপুর। গ্রেপ্তারের আগে এই মাদক ব্যবসায়ী রেজাউলের ধাপটে কেউ মুখ খুলার সাহস পায়নি। তাকে সেল্টার দেয়া প্রভাবশালী রাজনৈতিক নেতাদের কারণে।

টঙ্গী পূর্ব থানার ওসি (তদন্ত) মো. দেলোয়ার হোসেন বলেন, দত্তপাড়ায় এলাকায় অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী রেজাউলকে গ্রেপ্তার করা হয়েছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ