,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

ঢাকায় র‌্যাবের পৃথক অভিযানে ২০ জুয়াড়ি গ্রেফতারঃ নগদ টাকা, মোবাইল ফোন ও তাস জব্দ

এস,এম,মনির হোসেন জীবনঃরাজধানীর যাত্রাবাড়ী ও দক্ষিণ কেরাণীগঞ্জে পৃথক অভিযানে ২০ জুয়াড়ি গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এসময় ধৃত আসামীদের নিকট থেকে নগদ ৩১ হাজার টাকা, ৯ টি মোবাইল ফোন সেট ও ৪৬৮ পিস তাস উদ্ধার মুলে জব্দ করা হয়। এলিট ফোস’ র‌্যাব- ১০ এর (অধিনায়ক) এ্যাডিশনাল ডিআইজি মাহ্ফুজুর রহমান, বিপিএম আজ মঙ্গলবার এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, গোপন সংবাদের ভিওিতে আজ মঙ্গলবার ৩ টার দিকে র‌্যাব-১০ এর একটি দল ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানার কালিগঞ্জ বাজার এলাকায় বিশেষ অভিযান চালিয়ে জুয়া খেলা অবস্থায় ৭ জন জুয়াড়িকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিরা হচেছ- মোঃ মাসুদ (২৭), মোঃ সোহাগ মিয়া (২৫), মোঃ সবুজ (২৩), মোঃ আল আমিন বয়াতি (৪০), মোঃ রাসেল হোসেন (২১), মোঃ মান্নান গাজী (২৪) ও মোঃ হেজু বেপারী (৩২)। এসময় তাদের নিকট থেকে খোলা অবস্থায় ২০৮ পিস জুয়া খেলার কার্ড (তাস), ৫টি মোবাইল ফোন ও নগদ- ৯ হাজার ৫১০ টাকা উদ্ধার করা হয়। এ্যাডিশনাল ডিআইজি মাহ্ফুজুর রহমান আরও জানান, এছাড়া গত সোমবার রাত ৯ টার দিকে র‌্যাব-১০ এর অপর একটি দল রাজধানীর যাত্রাবাড়ী থানার বাসা নং-১৩০ দক্ষিণ কুতুবখালী এলাকায় বিশেষ অভিযান চালিয়ে জুয়া খেলা অবস্থায় ১৩ জন জুয়াড়িকে গ্রেফতার করে। তিনি জানান, গ্রেফতারকৃত ব্যক্তিরা হচেছ- মোঃ মোকলেছ বেপারী (৪১), মোঃ ইব্রাহিম খলিল (৪৮), মোঃ ওয়াদুদ মুন্সী (৫৮), মোঃ শাহিন আকন্দ (৩৮) , মোঃ মজিদ আলী (৩৬), মোঃ শাহিন আলম (৩৫), মোঃ এনামুল হোসেন বিপ্লব (৪৮), কাজী মোশারফ হোসেন রুবেল (২৭), মোঃ হবিব সরদার (৪৬), মোঃ রিফাত (২৫), মোঃ খোরশেদ আলম (৪০), মোঃ সাইফুল ইসলাম (২৮) ও মোঃ হেমায়েত হাওলাদার (২৩)। এসময় তাদের নিকট থেকে খোলা অবস্থায় ২৬০ পিস জুয়া খেলার কার্ড (তাস), ৪টি মোবাইল ফোন ও নগদ- ২২ হাজার ৪৫০ টাকা উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার জুয়াড়ি। তারা বেশ কিছুদিন যাবৎ একে অন্যের সাথে জুয়া খেলে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করছে এবং জুয়া খেলার মাধ্যমে নিজেদের সর্বস্ব হারাচ্ছে। এবিষয়ে গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়েছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ