,


শিরোনাম:
«» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা। «» জিএম কাদেরের ফোন ছিনতাই করে ২৩ হাজার টাকা বিক্রি, বসুন্ধরা মার্কেট থেকে ৮ দিন পর খোলা ফোন উদ্ধার। «» শেরে-বাংলা নগরে প্রশাসনকে মাসোহারা দিয়েই চলছে সরকারি দপ্তরের গাড়ির তেল চুরি «» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা। «» আব্দুল্লাহপুরের তালাবদ্ধ গরুর সিকল কেটে থানায় এনে চাঁদা আদায় ক্ষুব্দ গরুর মালিক  «» ‘পড়ি বঙ্গবন্ধুর বই, সোনার মানুষ হই ‘-শীর্ষক সেরা পাঠকদের পুরষ্কার বিতরণী «» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ।

থেমে নেই রোহিঙ্গা পাচারঃআটক ৩০

নুরুল আলম,টেকনাফঃটেকনাফে সীমান্তে অদুর বঙ্গোপসাগর উপকূলীয় বড় ডেইল এলাকায় কোস্টগার্ড ও পুলিশ অভিযান চালিয়ে ভাসমান অবস্থায় এক মাঝিসহ ৩০ জনকে উদ্ধার করেছে। উদ্ধারকৃতদের সংশ্লিষ্ট ক্যাম্পে প্রেরণের প্রক্রিয়া চলছে। জানা যায়, ২৭এপ্রিল (মঙ্গলবার) ভোরে টেকনাফ কোস্টগার্ড ষ্টেশনের লেঃ কমান্ডার মীর ইমরানুল ইসলাম, বাহারছড়া কোস্টগার্ড আউটপোস্টের কন্টিনজেন্টস কমান্ডার শফিকুল ইসলাম এবং বাহারছড়া তদন্ত কেন্দ্রের তদন্ত কর্মকর্তা নুর মোহাম্মদ খবর পেয়ে স্ব স্ব বাহিনীর জনবল নিয়ে বাহারছড়া বড় ডেইল সমুদ্রে ভাসমান অবস্থায় ২০জন রোহিঙ্গা নারী ও কিশোরী, ৫জন শিশু ও ৫জন পুরুষ রয়েছে। এদের মধ্যে আব্দুল হাফেজ মাঝি নামে এক ব্যক্তি রয়েছে। যাকে জিজ্ঞাসাবাদ করা হলে মানব পাচারকারী চক্রের শেকড় বের হয়ে আসবে। এদিকে উদ্ধারকৃতরা জানান, গত ২৫এপ্রিল রাতে তারা মালয়েশিয়া গমনের উদ্দেশ্যে রওয়ানা দেন। যাত্রা পথে শুরু বেশ কিছুক্ষণ পর সাগরের জলদস্যুদের কবলে পড়ে। জলদস্যু দল তাদের টাকা,স্বর্ণালংকার ও মালামাল লুটে নেওয়ার পর ইঞ্জিনটি বিকল করে দেন। এরপর তারা সাগরে ভাসতে ভাসতে টেকনাফ ইউনিয়ন সংলগ্ন উপকূলে পৌঁছলে কোস্টগার্ড জওয়ানেরা গিয়ে তাদের উদ্ধার করে। এই ব্যাপারে টেকনাফ কোস্টগার্ড ষ্টেশনের লেঃ কমান্ডার মীর ইমরানুল ইসলাম জানান, সাগর হতে বিকল জাহাজসহ উদ্ধারকৃত ভিকটিমদের আর,আর,আর,সিকে অবহিত করে পরবর্তী নির্দেশনা মতে পদক্ষেপ গ্রহণ করা হবে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ