,


শিরোনাম:
«» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক «» মুহাম্মদ স: কে নিয়ে বিজেপি নেতাদের কটুক্তির প্রতিবাদে তুরাগ ও উত্তরায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে অনুষ্ঠিত। «» দুই সন্তান নাজমুল ও সুপারেশ কর্তৃক বৃদ্ধা মা লাঞ্ছিত” থানায় অভিযোগ «» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার

তুরাগে রাতের আধাঁরে জমি দখল করে মার্কেট নির্মানঃঅভিযোগ নেয়নি পুলিশ

এস,এম,মনির হোসেন জীবনঃরাজধানীর তুরাগ থানার বাউনিয়া বটতলা এলাকায় রাতের আঁধারে স্থানীয় আওয়ামী লীগ নেতা দিলবর ও তার লোকজন মিলে এক ডাক্তারে জমি দখল করে সেখানে ঘর তুলে জমি জবর করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। গত রোববার দিবাগত রাত ১ টার দিকে তুরাগের বাউনিয়া বটতলা এলাকায় এ ঘটনা ঘটে। জমির মালিক ডাঃ আকলিমা আক্তার আজ সোমবার সাংবাদিকদের কাছে অভিযোগ করেন বলেন, আমার জমির সকল কাগজ পত্র সবকিছু টিকঠাক থাকার পর গতকাল রাতের আঁধারে ঘর তুলেছে একটি মহল। আমি আমার জমি উদ্ধারের জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি। এ ঘটনায় জমির মালিক সোমবার সকালে তুরাগ থানায় অভিযুক্তদের বিরুদ্ধে লিখিত অভিযোগ করতে গেলে জমির মালিকের কোন অভিযোগ গ্রহন করেনি তুরাগ থানা পুলিশ। আজ সোমবার সরেজমিনে গিয়ে দেখা যায় খালি জমিটির সামনে প্রতিদিন বেশকিছু ব্যবসায়ী সবজি বিক্রি করতেন। রবিবার রাত পর্যন্ত ঐ খালি জায়গায় ব্যবসা করেছেন তারা। সোমবার সকালে এসে দেখে খালি জায়গাটিতে একটি টিনসিট মার্কেট নির্মান হয়েছে। জমিটির সামনের অংশে মোট চারটি দোকান নির্মান করা হয়েছে। এবং দোকান গুলো ভাড়ার জন্য আগে থেকে ব্যবসায়ীও ঠিক করে রেখেছেন দখলদাররা। এলাকাবাসিরা জানান, রবিবার রাতে ওই জমিতে তুরাগ থানা আওয়ামীলীগের সদস্য দিলবর এবং অর্ধ শতাধিক লোকজন নিয়ে ঘর তুলে জমি দখল করে। ওই জমিতে তারা অস্থায়ী টিনসেট মার্কেট ঘর তৈরি করেছেন । এবিষয়ে আজ রাতের আধাঁরে জমি দখলে নেয়ার কারন জানতে চাইলে আওয়ামীলীগের নেতা দিলবর কোন কথা বলতে রাজি নন বলে জানান। এ বিষয়ে জানতে চাইলে তুরাগ থানার অফিসার ইনচার্জ মেহেদী হাসানকে বার বার ফোন করলেও তার সাথে যোগাযোগ করা যায়নি। সে কারনে তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ