,


শিরোনাম:
«» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা। «» জিএম কাদেরের ফোন ছিনতাই করে ২৩ হাজার টাকা বিক্রি, বসুন্ধরা মার্কেট থেকে ৮ দিন পর খোলা ফোন উদ্ধার। «» শেরে-বাংলা নগরে প্রশাসনকে মাসোহারা দিয়েই চলছে সরকারি দপ্তরের গাড়ির তেল চুরি «» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা। «» আব্দুল্লাহপুরের তালাবদ্ধ গরুর সিকল কেটে থানায় এনে চাঁদা আদায় ক্ষুব্দ গরুর মালিক  «» ‘পড়ি বঙ্গবন্ধুর বই, সোনার মানুষ হই ‘-শীর্ষক সেরা পাঠকদের পুরষ্কার বিতরণী «» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ।

পুলিশের জালে ইয়াবা ব্যবসায়ী নারীসহ আটক ৬

 নুরুল আলম,টেকনাফঃদক্ষিণ জেলা টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের নয়াপাড়া হাইওয়ে পুলিশের হাতে ৪হাজার ২শত ইয়াবা, ১টি মোটর সাইকেল ও ১টি সিএনজিসহ এক নারী ও ৫জন পুরুষ আটক হয়েছে । রবিবার (২৫এপ্রিল ২১ দিবাগত রাত সাড়ে ১১টা দিকে নয়াপাড়া চেক পোস্টে তল্লাশি চালিয়ে তাদের আটক করা হয়েছে । আটকৃতরা হলেন,নয়াপাড়ার আমানত উল্লাহর ছেলে রিদুয়ানুল ইসলাম (২০)কুমিল্লা জেলার নাঙ্গলকোট উপজেলার আমিরুল ইসলাম বাবুলের ছেলে মোঃ আজিজুল ইসলাম সোহান(২৫)নারায়ণগঞ্জ জেলার নিতাইগঞ্জ থানার আলী হোসেনের ছেলে মোহাম্মদ আলম(২৫)একি ঠিকানার মোহাম্মদ আলমের স্ত্রী মোছাম্মৎ জ্যোতি আক্তার(২১) কানজর পাড়ার জাবের আলীর ছেলে মোঃ শাহজাহান (২৫) উত্তর কানজর পাড়া এলাকার মৃত নুর আহাম্মদের ছেলে মোঃ ইউনুস(১৯)। এই ঘটনা সত্যতা নিশ্চিত করে এসআই রাকিব হাসান প্রেসে ক্রাইম নিউজ ঢাকা কে জানান , পবিত্র মাহে রমজান ও করোনাার আক্রান্ত ও লকডাউন বাস্তবায়নে চেকপোস্ট ডিউটি ও মাদকদ্রব্য উদ্ধার অভিযান পরিচালনা কালে গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় যে, কতিপয় মাদক ব্যবসায়ীরা মোটরসাইকেল ও সিএনজি যোগে মাদকদ্রব্য নিয়ে হ্নীলা বাজারের দিক হতে কক্সবাজারের দিকে যাচ্ছে । উক্ত পুলিশ ফাঁড়ী পরিদর্শক দায়িত্ব প্রাপ্ত এ কে এম মনজুরুল হক আকন্দ এর সার্বিক তত্তাবধানে এসআই রাকিব হাসান এর নেতৃত্বে এএসআই মহিউদ্দিন আহম্মেদ, কন্সটবল মোঃ শামছুদ্দিন,আব্দুল করিম,মোবারক হোসেন ও শাহাদাৎ হোসেন দের সার্বিক সহোযোগিতায় হ্নীলার দিক থেকে কক্সবাজারগামী একটি মোটরসাইকেল ও একই সাথে একটি সিএনজিতে থাকা যাত্রীদের তল্লাশি করে ৪হাজার ২শত পিস ইয়াবা উদ্ধার করা হয় । ধৃত আসামীদের বক্তব্যে নেওয়ার পরে ১৯১৮ সালে গঠিত আইন মোতাবেক তখনও মামলা দায়েরের পর জব্দকৃত মাদক সহ অপরাধী কে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি ও মাদকাসক্ত ও কারবারী বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে বলে উল্লেখ যোগ্য এই কথা বলেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ