,


শিরোনাম:
«» প্রধানমন্ত্রী শেখ হাসিনা চট্টগ্রামের ঐতিহাসিক পলোগ্রাউন্ডে ২৯টি উন্নয়ন প্রকল্পের শুভ উদ্বোধন করেন-জনসভায় জনসমুদ্রে পরিণত ছিল «» চাঁপাইনবাবগঞ্জসহ রাজশাহী বিভাগের আট জেলায় ধর্মঘট উপেক্ষা করে মাদ্রাসা মাঠে মানুষের ঢল «» ঠাকুরগাঁওয়ে পাক হানাদার মুক্ত দিবস উপলক্ষে র‍্যালি শোভা যাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত «» ক্ষতিগ্রস্ত ৩৩ দোকান মালিকরা পেলেন প্রধানমন্ত্রীর অনুদান «» যৌতুক না পেয়ে নির্যাতনের অভিযোগ, গৃহবধূকে মারধর «» তুরাগে ১৫০টি দোকানের বিদ্যুৎ বিল মাসে ৭০০ টাকা দেখিয়ে প্রায় ৫ লক্ষ টাকা আত্মসাৎকারী নামধারী নেতা গ্রেফতার। «» তুরাগে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু «» তুরাগে ২ বছরের শিশু ধর্ষণ : ধর্ষক মামুন আটক। «» ইদ-ই-মিলাদুন্নবি উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে দোয়া ও আলোচনা সভার আয়োজন করেছে স্বপ্নালোড়ন বাংলাদেশ «» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা।

ছাতকে পৃথক দু’সংঘর্ষে নারীসহ আহত ৪৫

সেলিম মাহবুব,ছাতকঃ ছাতকে পৃথক দু’টি সংঘর্ষে অন্তত ৪৫ ব্যক্তি আহত হয়েছে। শনিবার বিকেলে ও রাতে পৃথক স্থানে এ দুটি সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে গুরুতর আহত ৪ জনকে ভর্তি করা হয়েছে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে। দেয়ালে এক স্কুল ছাত্রীর নামের সাথে এক যুবকের নাম লিখাকে কেন্দ্র করে উপজেলার কালারুকা ইউনিয়নের মুক্তিরগাঁও গ্রামে আব্দুস সোবহানের পুত্র বাপ্পা ও আফতাব আলীর পুত্র জাহেদ পক্ষদ্বয়ের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষে নারীসহ অন্তত ২০ ব্যক্তি আহত হয়। আহত যুবরাজ, আমির উদ্দিন, জাহেদ, সামছুল ইসলাম, আব্দুল কাহার, আব্দুল হান্নান, আব্দুল মনাফ, মামুন, মোফাজ্জিল, কালাম মিয়া, আব্দুর রাজ্জাক, সায়েদা বেগম, খোকন, আব্দুল মতিন, শেখ সেলিম আরাফাতসহ অন্যান্যদের ছাতক হাসপাতালে ভর্তি ও চিকিৎসা দেয়া হয়েছে। অপর দিকে শনিবার বিকেলে উপজেলার ইসলামপুর ইউনিয়নের গোয়ালগাঁও গ্রামে দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। শিশুদের বাই সাইকেল চালানোকে কেন্দ্র করে সংঘর্ষে অন্তত ২৫ ব্যক্তি আহত হয়। গুরুতর আহত সাইফুর, আসিদ আলী, ফারুক মিয়া ও আক্তার হোসেনকে ভর্তিকরা হয়েছে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে। অন্যান্য আহতদের ছাতক হাসপাতালে ভর্তি ও চিকিৎসা দেয়া হয়েছে। ছাতক থানার অফিসার ইনচার্জ শেখ নাজিম উদ্দিন সংঘর্ষের সত্যতা স্বীকার করে জানান, পুলিশ ঘটনাস্থলে পৌছে উভয় সংঘর্ষই নিয়ন্ত্রনে আনে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ