,


শিরোনাম:
«» প্রধানমন্ত্রী শেখ হাসিনা চট্টগ্রামের ঐতিহাসিক পলোগ্রাউন্ডে ২৯টি উন্নয়ন প্রকল্পের শুভ উদ্বোধন করেন-জনসভায় জনসমুদ্রে পরিণত ছিল «» চাঁপাইনবাবগঞ্জসহ রাজশাহী বিভাগের আট জেলায় ধর্মঘট উপেক্ষা করে মাদ্রাসা মাঠে মানুষের ঢল «» ঠাকুরগাঁওয়ে পাক হানাদার মুক্ত দিবস উপলক্ষে র‍্যালি শোভা যাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত «» ক্ষতিগ্রস্ত ৩৩ দোকান মালিকরা পেলেন প্রধানমন্ত্রীর অনুদান «» যৌতুক না পেয়ে নির্যাতনের অভিযোগ, গৃহবধূকে মারধর «» তুরাগে ১৫০টি দোকানের বিদ্যুৎ বিল মাসে ৭০০ টাকা দেখিয়ে প্রায় ৫ লক্ষ টাকা আত্মসাৎকারী নামধারী নেতা গ্রেফতার। «» তুরাগে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু «» তুরাগে ২ বছরের শিশু ধর্ষণ : ধর্ষক মামুন আটক। «» ইদ-ই-মিলাদুন্নবি উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে দোয়া ও আলোচনা সভার আয়োজন করেছে স্বপ্নালোড়ন বাংলাদেশ «» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা।

রাজধানীতে আনসার আল ইসলাম’র ১ সদস্য আটকঃবই ও ল্যাপটপ জব্দ

এস,এম,মনির হোসেন জীবনঃরাজধানীর মোহাম্মদপুর থানা এলাকা থেকে নিষিদ্ধ জঙ্গী সংগঠন আনসার আল ইসলাম এর এক সক্রিয় সদস্যকে আটক করেছে র‌্যাব। আটক ওই আসামীর নাম সাখাওয়াত হোসেন রবিন(২৩)। জেলা-নারায়নগঞ্জ। র‌্যাব-২ এর এএসপি (মিডিয়া) আবদুল্লাহ আল মামুন আজ রোববার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-২ এর জঙ্গি প্রতিরোধ সেলের একটি আভিযানিক দল শনিবার দিবাগত রাত সাড়ে ৯ টার দিকে রাজধানীর মোহাম্মদপুর থানা এলাকায় অভিযান পরিচালনা করে নিষিদ্ধ জঙ্গি সংগঠন আনসার আল ইসলামের সদস্য আসামী সাখাওয়াত হোসেন রবিন(২৩) গ্রেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত ব্যাক্তি জানায়, সে উগ্রবাদী বই ও প্রচারপত্র প্রচারসহ নতুন সদস্য দলভুক্ত করা ও অন্যান্য সাংগঠনিক কাজের সাথে যুক্ত ছিল। তার সঙ্গে থাকা উগ্র জঙ্গিবাদ বিষয়ক পুস্তিকা, ল্যাপটপ ও মোবাইল থেকে জঙ্গিবাদের সাথে জড়িত থাকার প্রমাণ পাওয়া গেছে। আটককৃত আসামী জিজ্ঞাসাবাদে আরও জানায়, সে নিয়মিত সংগঠনের জন্য চাঁদা প্রদান করত। এবিষয়ে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ