,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

জাদিমোরা বেপরোয়া রোহিঙ্গা ক্যাম্পে মাওলানার মৃত্যু

নুরুল আলম,টেকনাফঃদক্ষিণ টেকনাফ হ্নীলা জাদিমোরা বেপরোয়া ২৭নং রোহিঙ্গা ক্যাম্পে দুপুরের নামাজ চলাকালীন মোবাইল ফোনে মাধ্যমে গান শুনতে নিষেধ করায় ও পবিত্র রমজান মাসে কথা কাটাকাটির জেরধরে যুবকের কিল-ঘূঁষিতে এক মাওলানা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ ঘোষণা করেন ডাক্তার সুত্র জানায়,২৪এপ্রিল শনিবার দুপুর দেড়টারদিকে টেকনাফে হ্নীলা ইউনিয়ন ২৭নং জাদিমোরা যে কোনো অবৈধ কারবারী রোহিঙ্গা শরণার্থী ক্যাম্পের এ/৩ ব্লকের অলি হোছনের পুত্র মাওলানা নুরুল হক (৫৫) মসজিদে নামাজ পড়তে যাওয়ার সময় প্রতিবেশী হিসাবে বেপরোয়া রোহিঙ্গা আইয়ুবের পুত্র মোঃ জাবের (১৩) বাড়ীর পাশে আমগাছের নিচে বসে মোবাইলে গান শুনতে দেখে জাবেরকে বাদা গ্রস্ত করেন তখন জাবের মওলানা নুরুল হককে তোয়াক্কা না করে মৌলভী বলেন পবিত্র রমজান মাসে এই কাজটি বন্ধ করার জন্য উপদেশ দিচ্ছেন বলে জানা যায় এবং নুরুল হক জাবেরের উপর ক্ষিপ্ত হয় এবং এক পর্যায়ে জাবেরকে নুরুল হক ধৃত করলে উল্টো জাবের নুরুল হক কে কয়েকটি মাইধর করলে ও টমটমগাড়ি নিয়ে নুরুল হক টিডিএস হাসপাতালে নিয়ে যান। সেখানে নুরুল হক চিকিৎসাধীন অবস্থায় আর নেই ইন্না-লিল্লাহ এই বিষয় । কক্সবাজার ১৬ব্যাটালিয়ন এপিবিএন পুলিশের অধিনায়ক এসপি মোহাম্মদ তারিকুল ইসলাম তারিক এই ঘটনার সত্যতা নিশ্চিত করে রাত ৯টা দিকে প্রেস বিজ্ঞপ্তিতে জানাই তিনি জানান,ঘটনার খবর পেয়ে টেকনাফ থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে পরবর্তী আইনী পদক্ষেপ প্রক্রিয়াধীন রয়েছে বলে জানিয়েছেন তিনি।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ