,


শিরোনাম:
«» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা। «» জিএম কাদেরের ফোন ছিনতাই করে ২৩ হাজার টাকা বিক্রি, বসুন্ধরা মার্কেট থেকে ৮ দিন পর খোলা ফোন উদ্ধার। «» শেরে-বাংলা নগরে প্রশাসনকে মাসোহারা দিয়েই চলছে সরকারি দপ্তরের গাড়ির তেল চুরি «» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা। «» আব্দুল্লাহপুরের তালাবদ্ধ গরুর সিকল কেটে থানায় এনে চাঁদা আদায় ক্ষুব্দ গরুর মালিক  «» ‘পড়ি বঙ্গবন্ধুর বই, সোনার মানুষ হই ‘-শীর্ষক সেরা পাঠকদের পুরষ্কার বিতরণী «» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ।

জাদিমুড়া সংলগ্ন গহীন পাহাড় থেকে অভিযান, অস্ত্র উদ্ধার

নুরুল আলম,টেকনাফঃদক্ষিণ কক্সবাজারের টেকনাফ উপজেলার রোহিঙ্গা অধ্যুষিত এলাকা হ্নীলা ইউনিয়নে দমদমিয়া ও জাদিমুরা রোহিঙ্গা ক্যাম্পের পেছনে পাহাড় বেষ্টিত গহীন অরণ্যে সন্ত্রাসীদের বিরুদ্ধে যৌথ ভাবে বিশেষ অভিযান চালিয়ে কক্সবাজার জেলা পুলিশ সুপার হাসানুজ্জামান নেতৃত্বে এবং ১৬ এপিবিএন। আজ ২৪ এপ্রিল, শনিবার ভোর থেকে বিকাল ৪ টা পর্যন্ত হইতে দুটি ইউনিট এর প্রায় ৩০০ জন অফিসার ও একটি পুলিশের দল অপরাধীর বিরুদ্ধে এই অভিযানে অংশ নেয়। স্থানীয় ডাকাত গ্রুপ, মাদক কারবারী , এবং অপহরণ চক্র অপরাধমূলক কর্মকাণ্ড শেষে নিজেদের গোপন আশ্রয়স্থল হিসেবে এই সমস্ত দুর্গম এলাকা ব্যবহার করে আসছিলো বলে জানায় পুলিশ বাহিনী দল এই অভিযানে এপিবিএনের কমান্ডো ইউনিট এবং ড্রোন ব্যবহার করা হয়। এসময় সন্ত্রাসীদের ব্যবহৃত ২টি আগ্নেয়াস্ত্র এবং ৫টি ধারালো অস্ত্রে উদ্ধার করা হয়। এসময় জেলা পুলিশ সুপার হাসানুজ্জামান প্রায় জানান, গেল বৃহস্পতিবার ২২এপ্রিল অনুপ্রবেশ কারী রোহিঙ্গা শিবিরের হাতে স্হানীয় বাচ্চা মিয়ার ছেলে মোঃ হোছন খুন হয়েছে এব্যাপারে দুঃখ প্রকাশ জানিয়েছেন তিনি ও যারা এই গঠনায় জড়িত হয়েছেন তাদের বিরুদ্ধে লড়াই করে আইনের আওতায় অন্তর্ভুক্ত করা হবে কে বা কেরা স্হানীয় মহলের মাদক ও সন্রাসী কাজে জড়িত রহিয়েছে তাদের নাম ঠিকানা বলার জন্য আহবান জানাইও গোপনীয় ভাবে তথ্য এবং পাহাড়ী  রোহিঙ্গা সন্ত্রাসীদের বিরুদ্ধে আইনশৃঙ্খলা বাহিনীর অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন পুলিশ।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ