,


শিরোনাম:
«» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক «» মুহাম্মদ স: কে নিয়ে বিজেপি নেতাদের কটুক্তির প্রতিবাদে তুরাগ ও উত্তরায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে অনুষ্ঠিত। «» দুই সন্তান নাজমুল ও সুপারেশ কর্তৃক বৃদ্ধা মা লাঞ্ছিত” থানায় অভিযোগ «» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল।

টেকনাফে সরকারের উপহার পেল অসহায় পরিবার

নুরুল আলম,টেকনাফঃ
করোনা পরিস্থিতিতে কক্সবাজারের টেকনাফের কর্মহীন হয়ে পড়া শতাধিক দরিদ্র পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনা বিশেষ উপহার (ত্রাণ) খাদ্যসামগ্রহী বিতরন করা হয়েছে।

(২৪ এপ্রিল) শনিবার দুপুরে টেকনাফ আর্দশ বিদ্যালয় প্রাঙ্গনে প্রতিবন্ধি ও হিজড়া জনগোষ্টীর মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার পৌঁছে দেন জেলা প্রশাসক মোহাম্মদ মামুনুর রশিদ। উপহার সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, আলু, সয়াবিন তৈল মরিচ খেজুর, ইত্যাদি মার্স্ক ও হাত ধোয়ার সাবান। এছাড়া ক্যান্সার, হৃদরোগ ও প্যারালাইজড রোগে আক্রান্ত ছয়জন ব্যক্তিকে বাংলাদেশ আওয়ামীগ সরকারের অনুদান হিসেবে পঞ্চাশ হাজার টাকা করে তিন লাখ টাকা চেক তোলেন দেয় কক্সবাজার জেলা ডিসি।

টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ পারভেজ চৌধুরী তত্ত্বাবাধনে ত্রাণ বিতরনে. উপস্থিত ছিলেন, চেয়ারম্যান নুরুল আলম, উপজেলা সহকারী কমিশনার আবুল মনসুর ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ . সিফাত বিন রহমান, সমাজসেবা কর্মকর্তা সিরাজ উদ্দিন।

ত্রাণ বিতরন শেষে জেলা প্রশাসক মামুনুর রশিদ প্রায় বলেন, ‘করোনায় ক্ষতিগ্রস্ত অসহায় পরিবারের মাঝে বিতরন ত্রাণকে অনুগ্রহ মনে করবেন না, এটা আপনাদের অধিকার। এটা ত্রাণ নয়, আপনাদের জন্য বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রীর উপহার। আর এ উপহার ব্যক্তির নামে দেওয়ার কোন সুযোগ নেই। দেশে করোনাভাইরাস পরিস্থিতি মোকাবিলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে পদক্ষেপ নিয়েছেন, তা বিশ্বে এক অনুকরণীয় দৃষ্টান্ত থাকবে।’

ডিসি এই বিষয় আরও উল্লেখ করে বলেন পবিত্র রক্ষার্থে ও মাহে পবিত্র রমজান মাসে জেলায় প্রধামন্ত্রী উপহার হিসেবে ১০ কোটি টাকার বরার্দ্দ এসেছে। টেকনাফে প্রতিবন্ধি ও হিজড়া জনগোষ্টীর মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরন শুরু করেছি। আমরা পর্যাক্রমে প্রত্যাক উপজেলায় ক্ষুধার্ত, অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে প্রধানমন্ত্রীর উপহার খাদ্যসামগ্রহী সহায়তা পৌছে দিচ্ছি। পাশপাশি করোনা পরিস্থিতিতে সততা ও নিষ্ঠার সঙ্গে অসহায়-দরিদ্র মানুষের সেবায় নিয়োজিত থাকতে জনপ্রতিনিধিদের প্রতি আহ্বান জানান ডিসি
উপজেলা টেকনাফ
ইউএনও পারভেজ চৌধুরী জানান, ‘স্বাস্থ্যাবিধি মেনে করোনা পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া অসচ্ছল দরিদ্র শতাধিক পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর বিশেষ উপহার খাদ্যসামগ্রী বিতরণ করা হয়ছে। পর্যাক্রমে এ উপজেলায় সকল অসহায় মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরন করা হবে ও মৃত্যুর ঝুঁকি নিয়ে কাজ করছে বাংলাদেশ আওয়ামীলীগ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ