,


শিরোনাম:
«» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা। «» আব্দুল্লাহপুরের তালাবদ্ধ গরুর সিকল কেটে থানায় এনে চাঁদা আদায় ক্ষুব্দ গরুর মালিক  «» ‘পড়ি বঙ্গবন্ধুর বই, সোনার মানুষ হই ‘-শীর্ষক সেরা পাঠকদের পুরষ্কার বিতরণী «» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক

বাইপাসে যুবক কর্তৃক অসহায় পরিবারকে হুমকিঃচেয়ারম্যান দিলেন ১০ দিনের নিরাপত্তা

ঈশ্বরদী প্রতিনিধিঃ লালপুর থানার ঈশ্বরদী বাইপাস ষ্টেশনের সংলগ্ন দাসপাড়া এক সংখ্যালঘু পরিবারের বিবাহিত কন্যাকে অনৈতিক কাজের প্রস্তাবে রাজি না হওয়ায় বাড়ি ছেড়ে চলে যাওয়ার নির্দেশ দিয়েছে। এঘটনায় ১০ দিনের মধ্যে বাড়ি ছেড়ে না যাওয়ার নিরাপত্তা দিবেন ইউপি চেয়ারম্যান। স্বরেজমিনে ঘটনার বিষয়ে ঈশ্বরদী বাইপাস ষ্টেশনের স;লগ্ন দাসপাড়া শ্রী মনোরঞ্জন এর বাসায় কয়েক জন সংবাদ কর্মী উপস্হিত হয়। এসময় দেখা যায় শ্রী মনোরঞ্জন এর কন্যা তার বাবার বাড়ি হতে ঘরের সমস্ত আসবাবপত্র বের করেছে অন্যত্র চলে যাওয়ার উদ্দেশ্যে। তাৎক্ষণিকভাবে সংবাদ কর্মীদের সাথে দেয়া সাক্ষাৎকারে উঠে আসে ঐ পরিবারের প্রতি মানুষিক চাপ, হুমকি ধামকি ও গ্রাম ছেড়ে যাওয়ার নির্দেশ দিয়েছিল। ঈশ্বরদী পৌর এলাকার ১ নং ওয়ার্ডে বসবাসকারী মোঃ ইদুল ইমরান হোসেনও ডিস জুয়েল। দরিদ্র মনোরঞ্জনের বিবাহিত কন্যা সুমি রানী দাস আরো জানান সে ইপিজেডে চাকরি করার সুবাদে ইঁদুলের গাড়ীতে যাতায়াত করতো। এর সুবাদে ঈদুল প্রায় সুমি রানী দাসকে উক্তাক্ত ও কুপ্রস্তাব দিত। এতে রাজি না হলে ইমরান, ইদুল, ডিস জুয়েলও তার সাঙ্গপাঙ্গদের সাথে নিয়ে হতদরিদ্র মনোরঞ্জনের বাসায় রাতে যায়। একপর্যায়ে সুমি রানী দাস কে না পেয়ে ঐ রাতেই সংখ্যালঘুদের জনৈক মাতব্বর কে সাসিয়ে যায় সকালের মধ্যে মনোরঞ্জন এর পরিবার যেন এলাকা ছেড়ে অন্যত্র চলে যায়। তারই সুত্র ধরে সংখ্যালঘু পরিবারের মাতব্বর মনোরঞ্জন কে একঘরে করে রাখে এবং বাড়ি ছেড়ে চলে যাওয়ার নির্দেশ দেয়। একপর্যায়ে সকাল আনুমানিক ১১টার দিকে খবর পেয়ে এ সহ সংবাদকর্মীরা মনোরঞ্জন এর বাসায় উপস্থিত হয়ে দেখতে পায় মনোরঞ্জনের বাসার আসবাবপত্র ঘর থেকে বের করে ফেলেছে অন্যত্র চলে যাওয়ার উদ্দেশ্যে। ঘটনার বিস্তারিত জেনে লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে মুঠোফোনে জানালে তিনি তাৎক্ষণিক এবি ইউনিয়নের চেয়ারম্যান আব্দুস ছাত্তার কে অবহিত করলে চেয়ারম্যান দ্রুত মনোরঞ্জনের বাসায় উপস্থিত হয়ে মনোরঞ্জন পরিবার কে ১০ দিনের নিরাপত্তা নিশ্চিত করার প্রতিশ্রুতি দিয়ে যান উপস্থিত সংবাদ কর্মীদের সামনে। এদিকে এই ঘটনাটি এলাকায় চাওড় হলে ইদুল ও ইমরান ঘাঢাকা দিয়েছে।অসহায় পরিবারের প্রতি এমন অন্যায় অত্যাচার করার বিষয়টি এলাকাবাসী দ্রুত ইদুল, ইমরান,ডিস জুয়েল গংদের গ্রেফতারের দাবি তুলেছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ