,


শিরোনাম:
«» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক «» মুহাম্মদ স: কে নিয়ে বিজেপি নেতাদের কটুক্তির প্রতিবাদে তুরাগ ও উত্তরায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে অনুষ্ঠিত। «» দুই সন্তান নাজমুল ও সুপারেশ কর্তৃক বৃদ্ধা মা লাঞ্ছিত” থানায় অভিযোগ «» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল।

পবিত্র রমজান ও ‘করোনায়’মাঝে মাদক ব্যবসা জেগে উঠেছে দেখার কেউ

 নেই নুরুল আলম,টেকনাফঃ কক্সবাজর জেলা শাখা সীমান্ত ও রোহিঙ্গা অধ্যুষিত উপজেলা টেকনাফের ৮ম পবিত্র মাহে রমজান শেষে আজ (২৪তম মাসিক আইন শৃঙ্খলা ও উপজেলার পরিষদের সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার) ২১ এপ্রিল ২১) সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা পারভেজ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত হচ্ছে এই সভাায় প্রধান অতিথি ছিলেন টেকনাফ উপজেলা যুবলীগের সভাপতি নুরুল আলম চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান তাহেরা আকতার মিলি, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) আবুল মনসুর, টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ হাফিজুর রহমান। এই অনুষ্ঠানে প্রধান অতিথি ও বিভিন্ন বক্তারা বলেন, করোন প্রাদুর্ভাব দিন দিন বৃদ্ধি পাচ্ছে উপজেলা প্রশাসন ও আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সাথে জনপ্রতিনিধি এগিয়ে আসাার আহবান জানাই এবং পাশাপাশি মাদক কারবারী মহামারী করোনার পরিস্থিতি এই সুযোগে মাদক ব্যবসা ও পাচারে মরিয়া হয়ে উঠেছে কারণ আইন শৃঙ্খলা বাহিনী যখন সরকারী নির্দেশ পালনে করোনা আর লগডাউনে ব্যস্ত রয়েছে। ঠিক তখনি মাদক কারবারীরা সেই সুযোগকে কাজে লাগিয়ে মাদক সরবরাহ পাচারে প্রতিযোগিতায় রয়েছে। তবে মাদক ও করনো নিয়ন্ত্রণে সামাজিক ভাবে আন্দোলন করে সকল স্তরের জনসাধারণকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে এ সময় আরো উপস্থিত ছিলেন, জমাতের নেতা হোয়াইকং ইউপি চেয়ারম্যান নুর আহমদ আনোয়ারীসহ উপজেলা পরিষদ কয়েকটি দপ্তরের কর্মকর্তারা ও স্হানীয় গণমাধ্যম কর্মীরা।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ