,


শিরোনাম:
«» ক্ষতিগ্রস্ত ৩৩ দোকান মালিকরা পেলেন প্রধানমন্ত্রীর অনুদান «» যৌতুক না পেয়ে নির্যাতনের অভিযোগ, গৃহবধূকে মারধর «» তুরাগে ১৫০টি দোকানের বিদ্যুৎ বিল মাসে ৭০০ টাকা দেখিয়ে প্রায় ৫ লক্ষ টাকা আত্মসাৎকারী নামধারী নেতা গ্রেফতার। «» তুরাগে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু «» তুরাগে ২ বছরের শিশু ধর্ষণ : ধর্ষক মামুন আটক। «» ইদ-ই-মিলাদুন্নবি উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে দোয়া ও আলোচনা সভার আয়োজন করেছে স্বপ্নালোড়ন বাংলাদেশ «» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা। «» জিএম কাদেরের ফোন ছিনতাই করে ২৩ হাজার টাকা বিক্রি, বসুন্ধরা মার্কেট থেকে ৮ দিন পর খোলা ফোন উদ্ধার। «» শেরে-বাংলা নগরে প্রশাসনকে মাসোহারা দিয়েই চলছে সরকারি দপ্তরের গাড়ির তেল চুরি «» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা।

পবিত্র রমজান ও ‘করোনায়’মাঝে মাদক ব্যবসা জেগে উঠেছে দেখার কেউ

 নেই নুরুল আলম,টেকনাফঃ কক্সবাজর জেলা শাখা সীমান্ত ও রোহিঙ্গা অধ্যুষিত উপজেলা টেকনাফের ৮ম পবিত্র মাহে রমজান শেষে আজ (২৪তম মাসিক আইন শৃঙ্খলা ও উপজেলার পরিষদের সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার) ২১ এপ্রিল ২১) সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা পারভেজ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত হচ্ছে এই সভাায় প্রধান অতিথি ছিলেন টেকনাফ উপজেলা যুবলীগের সভাপতি নুরুল আলম চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান তাহেরা আকতার মিলি, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) আবুল মনসুর, টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ হাফিজুর রহমান। এই অনুষ্ঠানে প্রধান অতিথি ও বিভিন্ন বক্তারা বলেন, করোন প্রাদুর্ভাব দিন দিন বৃদ্ধি পাচ্ছে উপজেলা প্রশাসন ও আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সাথে জনপ্রতিনিধি এগিয়ে আসাার আহবান জানাই এবং পাশাপাশি মাদক কারবারী মহামারী করোনার পরিস্থিতি এই সুযোগে মাদক ব্যবসা ও পাচারে মরিয়া হয়ে উঠেছে কারণ আইন শৃঙ্খলা বাহিনী যখন সরকারী নির্দেশ পালনে করোনা আর লগডাউনে ব্যস্ত রয়েছে। ঠিক তখনি মাদক কারবারীরা সেই সুযোগকে কাজে লাগিয়ে মাদক সরবরাহ পাচারে প্রতিযোগিতায় রয়েছে। তবে মাদক ও করনো নিয়ন্ত্রণে সামাজিক ভাবে আন্দোলন করে সকল স্তরের জনসাধারণকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে এ সময় আরো উপস্থিত ছিলেন, জমাতের নেতা হোয়াইকং ইউপি চেয়ারম্যান নুর আহমদ আনোয়ারীসহ উপজেলা পরিষদ কয়েকটি দপ্তরের কর্মকর্তারা ও স্হানীয় গণমাধ্যম কর্মীরা।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ