,


শিরোনাম:
«» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা। «» জিএম কাদেরের ফোন ছিনতাই করে ২৩ হাজার টাকা বিক্রি, বসুন্ধরা মার্কেট থেকে ৮ দিন পর খোলা ফোন উদ্ধার। «» শেরে-বাংলা নগরে প্রশাসনকে মাসোহারা দিয়েই চলছে সরকারি দপ্তরের গাড়ির তেল চুরি «» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা। «» আব্দুল্লাহপুরের তালাবদ্ধ গরুর সিকল কেটে থানায় এনে চাঁদা আদায় ক্ষুব্দ গরুর মালিক  «» ‘পড়ি বঙ্গবন্ধুর বই, সোনার মানুষ হই ‘-শীর্ষক সেরা পাঠকদের পুরষ্কার বিতরণী «» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ।

রোহিঙ্গা ডাকাত কামাল গ্রুপের এক সদস্য আটক

নুরুল আলম,টেকনাফঃ টেকনাফের নয়াপাড়া রেজিস্ট্রার শরনার্থী শিবির এলাকায় অভিযান চালিয়ে চিহ্নিত সন্রাসী অনুপ্রবেশ কারী রোহিঙ্গা ডাকাত কামাল বাহিনীর সক্রিয় সদস্য জিয়াউর রহমান নামে এক রোহিঙ্গা সন্ত্রাসীকে আটক করেছে আমর্ড ব্যাটালিয়ন (এপিবিএন) পুলিশ বাহিনী দলেররা ১৯এপ্রিল সোমবার দুপুরে হ্নীলা ইউনিয়ন নয়াপাড়ার রেজিস্ট্রার অনুপ্রবেশ কারী রোহিঙ্গা শরনার্থী শিবিরের এইচ ব্লক এলাকা থেকে এই চিহ্নিত সন্রাসী কে আটক করা হয়।আটক হলেন,একই শিবিরের এইচ বল্কের,শেড৬১৬,এমআরসি নম্বর১৯৬১৩বাসিন্দা আলী আহমদের ছেলে জিয়াউর রহমান(৩১)। এপিবিএন এর দাবীঃআটককৃত একজন রোহিঙ্গা ডাকাত কামাল বাহিনীর সক্রিয় সদস্য। আজ দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন ১৬আমর্ড ব্যাটালিয়ন (এপিবিএন) পুলিশের অধিনায়ক মোহান্মদ তারিকুল ইসলাম (তারিক) এই ব্যপারে প্রায় বলেন,দুপুরে নামজের সময় গোপন সংবাদের ভিত্তিতে নয়াপাড়া রেজিস্ট্রার শরনার্থী শিবিরের এইচ ব্লক এলাকায় অভিযান পরিচালনা করে. বেপরোয়া রোহিঙ্গা ডাকাত কামাল বাহিনীর তৈরি এক সক্রিয় সদস্য জিয়াউর রহমান কে আটক করতে সক্ষম হয়. এবং এই অপরাধী বিরুদ্ধে বিভিন্ন অপরাধে জড়িত থাকার অভিযোগ রয়েছে। এই রোহিঙ্গা জনগোষ্ঠী সন্রাসী বিরুদ্বে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তরের আইনের প্রক্রিয়াধীন রয়েছে এবং যে কোনো মুহূর্তে ঝুঁকি নিয়ে কাজ করার জন্য অপেক্ষা ও এই সব অপরাধী বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন আইন শৃংখলা বাহিনী।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ