,


শিরোনাম:
«» তুরাগে গৃহবধু হত্যার অভিযোগে স্বামীর বন্ধু গ্রেফতার «» ভাড়া বাসায় অবস্থান করে স্বর্ণের দোকানে ডাকাতী করতো তারা’ «» ঈশ্বরদীতে ২০০ লিটার মদসহ গ্রেফতার ১ «» ঈশ্বরদীতে নবজাতক হত্যার অভিযোগ সাবেক স্বাস্থ্যকর্মীর আকলিমার বিরুদ্ধে «» সাংবাদিকতার দায় একমাত্র জনসাধারণের কাছে:তিতুমীর «» ঈশ্বরদীতে প্রণোদনার সার-বীজ প্রদানে স্বজনপ্রীতির অভিযোগ প্রকৃত কৃষকদের «» ঈশ্বরদীতে বালু খেকোদের কবলে বিলিন হাজার হেক্টর ফসলি জমি, দিশেহারা কৃষক «» ঠাকুরগাঁওয়ে বিশ্ব মৃত্তিকা দিবস পালিত র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত «» চাঁপাইনবাবগঞ্জ সাবেক এমপি ও জেলা আ.লীগের সাধারণ সম্পাদকের বাসভবনে হামলা «» চাঁপাইনবাবগঞ্জ কৃষকলীগের অনুষ্ঠানে সংঘর্ষে যুবলীগ নেতা মিনহাজ আহত

রমনা ও মোহাম্মদপুর ডিবি পুলিশের অভিযানঃ৫ হাজারইয়াবাও ২০ কেজি গাঁজাসহ গ্রেফতার-৩

এস,এম,মনির হোসেন জীবনঃরাজধানীর রমনা ও মোহাম্মদপুর থানা এলাকায় গোপনে অভিযান চালিয়ে বিপুল পরিমান ইয়াবা ও গাঁজাসহ ৩ মাদককারবারিকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা মতিঝিল ও তেজগাঁও বিভাগ। গ্রেফতারকৃত ব্যক্তিরা হলো- মোঃ ফাহাদ বিন হাবিব (২১), মোঃ রাহামত উল্লাহ (২৬) ও মো: মনির (২২) । এসময় ধৃত আসামীদের নিকট থেকে ৫ হাজার পিস ইয়াবা, ২০ কেজি গাঁজা ও মাদক পরিবহণে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করা হয় । আজ সোমবার ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) এক সংবাদ বিঞ্জপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে। গোয়েন্দা মতিঝিল বিভাগ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে রোববার বিকেল সোয়া ৪ টার দিকে রমনা থানার মৌচাক মোড় এলাকায় অভিযান চালায় ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা মতিঝিল বিভাগের সংঘবদ্ধ অপরাধ ও গাড়ী চুরি প্রতিরোধ টিম।এসময় ৫ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ মোঃ ফাহাদ বিন হাবিব (২১), মোঃ রাহামত উল্লাহ (২৬) নামে দু’ ব্যক্তিকে আটক করা হয়। এবিষয়ে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে রমনা মডেল থানায় মামলা রুজু হয়েছে। ডিএমপি’র সংবাদ বিঞ্জপ্তিতে আরও বলা হয়, রোববার বিকেল ৫টার দিকে রাজধানীর মোহাম্মদপুর থানার বিআরটিসি বাস ডিপোর সামনে অভিযান চালায় ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা তেজগাঁও বিভাগ। অভিযানকালে গোয়েন্দা পুলিশের সদস্যরা ২০ কেজি গাঁজাসহ মো: মনির (২২) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। এ সময় তার নিকট থেকে অবৈধ গাঁজা পরিবহণে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করা হয় । প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে ডিবি পুলিশ জানান, গ্রেফতারকৃত মনির কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে ঢাকা মহানগরী ও এর আশপাশের বিভিন্ন মাদক ব্যবসায়ীর নিকট বিক্রয়ের উদ্দেশ্যে নিয়ে এসেছে। এবিষয়ে গ্রেফতারকৃতের বিরুদ্ধে মোহাম্মদপুর থানায় মামলা দায়ের করা হয়েছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ