,


শিরোনাম:
«» সাংবাদিক মাজহারুল ইসলাম এর পক্ষ থেকে পটুয়াখালীর সবাইকে ঈদের শুভেচ্ছা «» পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন ক্রাইম নিউজ ঢাকার সম্পাদক ও প্রকাশক মোঃ সাইফুল ইসলাম (একা) «» ইয়াবা ব্যবসায় চাঙ্গা সাবরাং নয়াপাড়ার জামাই আনসারুল ও শাশুড়ি তৈয়ুবা সিন্ডিকেট «» টেকনাফে সীমন্তে মালয়েশিয়াগামী ১৮ রোহিঙ্গাসহ দুই দালাল আটক «» মসজিদের ইমাম সাহেবদের ঈদ সামগ্রী বিতরন করেন আঃ আজিজ সরদার «» ছাতকে সুরমানদী খনন উদ্বোধনে-এমপি মানিক «» ডোর ক্লোজার এর ভিতর থেকে ৩ কেজি ২৫০ গ্রাম সোনা উদ্ধার «» ছাতকে ওড়না পেছানো অবস্থায় স্কুল ছাত্রীর লাশ উদ্ধার «» রাজধানীতে বিপুল পরিমাণ বিস্ফোরক দ্রব্যসহ তিন ব্যক্তি গ্রেফতার «» চকবাজার থেকে বিপুল সংখ্যক বিস্ফোরক দ্রব্যসহ দুই ব্যক্তি গ্রেফতার

রমনা ও মোহাম্মদপুর ডিবি পুলিশের অভিযানঃ৫ হাজারইয়াবাও ২০ কেজি গাঁজাসহ গ্রেফতার-৩

এস,এম,মনির হোসেন জীবনঃরাজধানীর রমনা ও মোহাম্মদপুর থানা এলাকায় গোপনে অভিযান চালিয়ে বিপুল পরিমান ইয়াবা ও গাঁজাসহ ৩ মাদককারবারিকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা মতিঝিল ও তেজগাঁও বিভাগ। গ্রেফতারকৃত ব্যক্তিরা হলো- মোঃ ফাহাদ বিন হাবিব (২১), মোঃ রাহামত উল্লাহ (২৬) ও মো: মনির (২২) । এসময় ধৃত আসামীদের নিকট থেকে ৫ হাজার পিস ইয়াবা, ২০ কেজি গাঁজা ও মাদক পরিবহণে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করা হয় । আজ সোমবার ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) এক সংবাদ বিঞ্জপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে। গোয়েন্দা মতিঝিল বিভাগ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে রোববার বিকেল সোয়া ৪ টার দিকে রমনা থানার মৌচাক মোড় এলাকায় অভিযান চালায় ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা মতিঝিল বিভাগের সংঘবদ্ধ অপরাধ ও গাড়ী চুরি প্রতিরোধ টিম।এসময় ৫ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ মোঃ ফাহাদ বিন হাবিব (২১), মোঃ রাহামত উল্লাহ (২৬) নামে দু’ ব্যক্তিকে আটক করা হয়। এবিষয়ে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে রমনা মডেল থানায় মামলা রুজু হয়েছে। ডিএমপি’র সংবাদ বিঞ্জপ্তিতে আরও বলা হয়, রোববার বিকেল ৫টার দিকে রাজধানীর মোহাম্মদপুর থানার বিআরটিসি বাস ডিপোর সামনে অভিযান চালায় ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা তেজগাঁও বিভাগ। অভিযানকালে গোয়েন্দা পুলিশের সদস্যরা ২০ কেজি গাঁজাসহ মো: মনির (২২) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। এ সময় তার নিকট থেকে অবৈধ গাঁজা পরিবহণে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করা হয় । প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে ডিবি পুলিশ জানান, গ্রেফতারকৃত মনির কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে ঢাকা মহানগরী ও এর আশপাশের বিভিন্ন মাদক ব্যবসায়ীর নিকট বিক্রয়ের উদ্দেশ্যে নিয়ে এসেছে। এবিষয়ে গ্রেফতারকৃতের বিরুদ্ধে মোহাম্মদপুর থানায় মামলা দায়ের করা হয়েছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ