,


শিরোনাম:
«» তুরাগে গৃহবধু হত্যার অভিযোগে স্বামীর বন্ধু গ্রেফতার «» ভাড়া বাসায় অবস্থান করে স্বর্ণের দোকানে ডাকাতী করতো তারা’ «» ঈশ্বরদীতে ২০০ লিটার মদসহ গ্রেফতার ১ «» ঈশ্বরদীতে নবজাতক হত্যার অভিযোগ সাবেক স্বাস্থ্যকর্মীর আকলিমার বিরুদ্ধে «» সাংবাদিকতার দায় একমাত্র জনসাধারণের কাছে:তিতুমীর «» ঈশ্বরদীতে প্রণোদনার সার-বীজ প্রদানে স্বজনপ্রীতির অভিযোগ প্রকৃত কৃষকদের «» ঈশ্বরদীতে বালু খেকোদের কবলে বিলিন হাজার হেক্টর ফসলি জমি, দিশেহারা কৃষক «» ঠাকুরগাঁওয়ে বিশ্ব মৃত্তিকা দিবস পালিত র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত «» চাঁপাইনবাবগঞ্জ সাবেক এমপি ও জেলা আ.লীগের সাধারণ সম্পাদকের বাসভবনে হামলা «» চাঁপাইনবাবগঞ্জ কৃষকলীগের অনুষ্ঠানে সংঘর্ষে যুবলীগ নেতা মিনহাজ আহত

র‍্যাব -৫ সিপিএসসি কর্তৃক শরিফুল নামে এক যুবক হেরোইনসহ গ্রেফতার

 ফাহিম ফরহাদ, স্টাফ রিপোর্টারঃ চাঁপাইনবাবগঞ্জ, এক কোটি কুড়ি লাখ টাকা মূল্যের ১ কেজি ২০ গ্রাম হেরোইনসহ ১ যুবককে আটক করেছে র্যাব-০৫ সিপিএসসি’র একটি অপারেশন দল। র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি চৌকস অপারেশন দল ১৮ এপ্রিল রোববার দুপুর ৩ টার দিকে এ সফল অভিযান টি চালায়। আটককৃত যুবক চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার টংপাড়ার আব্দুর রহিমের ছেলে মো. শরিফুল ইসলাম (২৫)। জানাগেছে, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের কোম্পানি কমান্ডার জানতে পারে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার টংপাড়া এলাকায় অবৈধ মাদকদ্রব্য নিয়ে ১যুবক অবস্থান করছে। খবরটি পাবার পর দ্রুত ঐ এলাকায় অভিযান পরিচালনা করে শরিফুলকে হেরোইনসহ হাতেনাতে আটক করে র‌্যাব। প্রাথমিক জিজ্ঞাসাবাদে শরিফুল মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এ ঘটনায় সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়। অজ্ঞাত কারনে গত রাত আনুঃ সময় ২টায় ধৃত আসামীকে ২৫০শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে ভর্তী করা হয়।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ