,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

বিশুদ্ধ পানি সংকট শিবগঞ্জ পৌর এলাকায়ঃপানি সরবরাহের নিশ্চয়তায় মেয়র

ফাহিম ফরহাদ,স্টাফ রিপোর্টারঃশিবগঞ্জ পৌরসভার বিভিন্ন এলাকায় পানির সংকট দেখা দিয়েছে নিশ্চিত হওয়া গেছে। সমস্যা জানার পর দ্রুত পানি সমস্যা সমাধান দেওয়ায় মানুষের মধ্যে যে দূর্যোগ সৃষ্টি হয়েছিলো সেই সমস্যা দুর করার জন্য পৌরসভার নিজস্ব দুইটি ট্রাকে বিশুদ্ধ খাবার পানির ব্যবস্থা করেন মেয়র মনিরুল, এ বিষয়ে দ্রুত মেয়র মনিরুল ইসলাম এগীয়ে আসায় পৌরবাসি মেয়র মনিরুল ইসলামের প্রতি স্বাধুবাদ জানান প্রতিবেদকের মাধ্যমে, ইতিমধ্যে ‘জনতার মেয়র’ হিসেবে খ‍্যাত শিবগঞ্জ পৌরসভার মেয়র সৈয়দ মনিরুল ইসলাম। গতকাল তিনি উক্ত কাজের শুভ উদ্বোধন করেন এবং নিজে উপস্থিত থেকে তা পরিদর্শন করেন দীর্ঘসময় যাবৎ। পহেলা বৈশাখ ও রমজান মাসের রোজার শুরুর দিকেই এ বিশুদ্ধ পানির সমস্যায় পড়েন শিবগঞ্জ পৌরবাসি। শুরুতেই পৌরসভার বিভিন্ন স্থানে পানির তীব্র সংকট দেখা দেয়। গভীর নলকূপ কিংবা অগভীর নলকূপ উভয়টিতেই মিলছেনা পানি, বিশুদ্ধ পানি পাওয়া যাচ্ছে না বলে দাবী শিবগঞ্জ পৌরবাসির। এমতাবস্থায়, মেয়র মহোদয় নিজস্ব উদ্যোগে যতটুকু সম্ভব নিম্নবিত্ত ও মধ‍্যবিত্তদের পুরো রমজান মাসে এভাবে পানি সরবরাহের ব‍্যবস্থা গ্রহণ করেছেন। আগামীতে যতদ্রুত সম্ভব এ সমস্যা সমাধানে ব‍্যবস্থা গ্রহণ করবেন বলেও তিনি আশাবাদ ব্যক্ত করেছেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ