,


শিরোনাম:
«» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা। «» জিএম কাদেরের ফোন ছিনতাই করে ২৩ হাজার টাকা বিক্রি, বসুন্ধরা মার্কেট থেকে ৮ দিন পর খোলা ফোন উদ্ধার। «» শেরে-বাংলা নগরে প্রশাসনকে মাসোহারা দিয়েই চলছে সরকারি দপ্তরের গাড়ির তেল চুরি «» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা। «» আব্দুল্লাহপুরের তালাবদ্ধ গরুর সিকল কেটে থানায় এনে চাঁদা আদায় ক্ষুব্দ গরুর মালিক  «» ‘পড়ি বঙ্গবন্ধুর বই, সোনার মানুষ হই ‘-শীর্ষক সেরা পাঠকদের পুরষ্কার বিতরণী «» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ।

বিশুদ্ধ পানি সংকট শিবগঞ্জ পৌর এলাকায়ঃপানি সরবরাহের নিশ্চয়তায় মেয়র

ফাহিম ফরহাদ,স্টাফ রিপোর্টারঃশিবগঞ্জ পৌরসভার বিভিন্ন এলাকায় পানির সংকট দেখা দিয়েছে নিশ্চিত হওয়া গেছে। সমস্যা জানার পর দ্রুত পানি সমস্যা সমাধান দেওয়ায় মানুষের মধ্যে যে দূর্যোগ সৃষ্টি হয়েছিলো সেই সমস্যা দুর করার জন্য পৌরসভার নিজস্ব দুইটি ট্রাকে বিশুদ্ধ খাবার পানির ব্যবস্থা করেন মেয়র মনিরুল, এ বিষয়ে দ্রুত মেয়র মনিরুল ইসলাম এগীয়ে আসায় পৌরবাসি মেয়র মনিরুল ইসলামের প্রতি স্বাধুবাদ জানান প্রতিবেদকের মাধ্যমে, ইতিমধ্যে ‘জনতার মেয়র’ হিসেবে খ‍্যাত শিবগঞ্জ পৌরসভার মেয়র সৈয়দ মনিরুল ইসলাম। গতকাল তিনি উক্ত কাজের শুভ উদ্বোধন করেন এবং নিজে উপস্থিত থেকে তা পরিদর্শন করেন দীর্ঘসময় যাবৎ। পহেলা বৈশাখ ও রমজান মাসের রোজার শুরুর দিকেই এ বিশুদ্ধ পানির সমস্যায় পড়েন শিবগঞ্জ পৌরবাসি। শুরুতেই পৌরসভার বিভিন্ন স্থানে পানির তীব্র সংকট দেখা দেয়। গভীর নলকূপ কিংবা অগভীর নলকূপ উভয়টিতেই মিলছেনা পানি, বিশুদ্ধ পানি পাওয়া যাচ্ছে না বলে দাবী শিবগঞ্জ পৌরবাসির। এমতাবস্থায়, মেয়র মহোদয় নিজস্ব উদ্যোগে যতটুকু সম্ভব নিম্নবিত্ত ও মধ‍্যবিত্তদের পুরো রমজান মাসে এভাবে পানি সরবরাহের ব‍্যবস্থা গ্রহণ করেছেন। আগামীতে যতদ্রুত সম্ভব এ সমস্যা সমাধানে ব‍্যবস্থা গ্রহণ করবেন বলেও তিনি আশাবাদ ব্যক্ত করেছেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ