,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

দোয়ারাবাজারে জুয়ার আসর থেকে ৪ জুয়ারি আটক

সেলিম মাহবুব, ছাতকঃ সুনামগঞ্জের দোয়ারাবাজার থানা পুলিশ গভীর রাতে জুয়ার আসরে অভিযান চালিয়ে ৪ জুয়ারিকে আটক করে থানায় নিয়ে আসে। শনিবার মধ্যে রাতে উপজেলার বাংলাবাজার ইউনিয়নের রাঙ্গাউটি গ্রামে এ অভিযান চালানো হয়। রবিবার দুপুরে আটককৃতদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দিয়ে সুনামগঞ্জ আদালতে প্রেরণ করা হয়। জানা যায়, উপজেলার বাংলাবাজার ইউনিয়নের রাঙ্গাউটি গ্রামে স্থানীয় জুয়ারিরা জুয়ার আসর বসিয়ে আসছিল। এতে উপজেলার বিভিন্ন গ্রামের জুয়ারিরা অংশগ্রহণ করতো। গোপন সংবাদের ভিত্তিতে শনিবার মধ্যেরাতে দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ নাজির আলম এর দিকনির্দেশনায় এসআই অরুপ বিশ্বাসের নেতৃত্বে এএসআই কামাল হােসেনের সহযোগিতায় পুলিশের একটি দল রাঙ্গাউটি গ্রামস্থ সাহেব আলীর টিনসেট আধাপাকা বসতঘরের দক্ষিন পাশের রুমে জুয়া খেলা অবস্থায় জুয়ার আসরে অভিযান চালায়।এ সময় ঘটনাস্থল হইতে ২বান্ডিল তাস প্রতিটি বান্ডিলে ৫২ টি করে সর্ব মােট তাস ১০৪টি তাস, নগদ ৬২৪০/-(ছয় হাজার দুইশত চল্লিশ) টাকা (যাহার মধ্যে ১০০০ টাকার নােট ০৩টি, মােট ১০০০X৩৩=৩০০০/-(তিন হাজার টাকা), ৫০০ টাকার নােট ৫টি ৫০০X০৫=২৫০০/- (দুই হাজার পাচঁশত) টাকা, ১০০ টাকার নােট ৫টি ১০০X৫=৫০০/- (পাচঁশত) টাকা, ৫০ টাকার নােট ৫০X৩=১৫০/- (একশত পঞ্চাশ) টাকা, ২০ টাকার নােট ২টি ২০X২=৪০/-(চল্লিশ) টাকা, ১০ টাকার নােট ৫ টি ১০X৫=৫০/-(পঞ্চাশ) টাকা ও একটি রেজিষ্ট্রেশন বিহীন নীল রঙের ১১০ সিসির TVS metro plus মােটর সাইকেল যাহার চেসিস নংMD625CF13H1F48443 এবং ইঞ্জিন নং-e4N8010680 মূল্য অনুমান ১,১০,০০০/- (এক লক্ষ দশ হাজার) টাকা উদ্ধারসহ উপজেলার বাংলাবাজার ইউনিয়নের রাঙ্গাউটি গ্রামের মৃত মৃত তাহির আলীর ছেলে মােঃ আহমদ আলী (৪৫), কুশিউড়া গ্রামের গেদু মিয়ার পুত্র মােঃ রফিক (৩৩), ছনোগাঁও গ্রামের মৃত ইন্তাজ আলীর ছেলে চান মিয়া (৫৫) ও কিরনপাড়া গ্রামের মৃত আব্দুল জলিলের ছেলে মােঃ জামাল মিয়া (৫০)কে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ। জুয়া খেলার সময় পুলিশের উপস্থিতি টের পাইয়া মােঃ সাহেব আলী (৪০), পিতা-মৃত আব্দুল গফুর, সাং- রাঙ্গাউটি, ওয়ার্ড নং-০৪, ইউ/পি- ০১নং বাংলাবাজার, থানা- দোয়ারাবাজার, জেলা- সুনামগঞ্জ দৌড়াইয়া পালাইয়া যায় বলে জানাযায়। পলাতক আসামি সাহেব আলী(৪০) তাহার নিজ ঘরে বৈদ্যুতিক লাইটের আলাে জ্বালাইয়া জুয়া খেলার/জুয়া আস্তানার মালিক, রক্ষনাবেক্ষণকারী ও ব্যবস্থাপকের দায়িত্ব পালন করা সহ সহযােগিতা করিয়া আসিতেছে বলে পুলিশ সুত্রে জানা যায়। দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ নাজির আলম বলেন,মাদক ও জুয়া নির্মূল করতে পুলিশের পাড়ায়-মহল্লায় বিশেষ অভিযান চলছে এবং চলবে। সেখানে অপরাধী যে দলেরই হোক না কেন ছাড় দেওয়া হবেনা।মাদক ও জুয়ার বিরুদ্ধে আমাদের নিয়মিত অভিযানের অংশ হিসাবে উপজেলার বাংলাবাজার ইউনিয়ন থেকে ৪ জন জুয়ারীকে আটক করা হয়েছে।তাদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দিয়ে সুনামগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।পলাতক আসামি সাহেব আলী(৪০)কে গ্রেফতারের অভিযান অব্যাহত আছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ