,


শিরোনাম:
«» সাংবাদিক মাজহারুল ইসলাম এর পক্ষ থেকে পটুয়াখালীর সবাইকে ঈদের শুভেচ্ছা «» পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন ক্রাইম নিউজ ঢাকার সম্পাদক ও প্রকাশক মোঃ সাইফুল ইসলাম (একা) «» ইয়াবা ব্যবসায় চাঙ্গা সাবরাং নয়াপাড়ার জামাই আনসারুল ও শাশুড়ি তৈয়ুবা সিন্ডিকেট «» টেকনাফে সীমন্তে মালয়েশিয়াগামী ১৮ রোহিঙ্গাসহ দুই দালাল আটক «» মসজিদের ইমাম সাহেবদের ঈদ সামগ্রী বিতরন করেন আঃ আজিজ সরদার «» ছাতকে সুরমানদী খনন উদ্বোধনে-এমপি মানিক «» ডোর ক্লোজার এর ভিতর থেকে ৩ কেজি ২৫০ গ্রাম সোনা উদ্ধার «» ছাতকে ওড়না পেছানো অবস্থায় স্কুল ছাত্রীর লাশ উদ্ধার «» রাজধানীতে বিপুল পরিমাণ বিস্ফোরক দ্রব্যসহ তিন ব্যক্তি গ্রেফতার «» চকবাজার থেকে বিপুল সংখ্যক বিস্ফোরক দ্রব্যসহ দুই ব্যক্তি গ্রেফতার

পটুয়াখালীতে র‌্যাব এর অভিযানে ০২ ইয়াবা ব্যবসায়ী আটক

মাজহারুল ইসলাম,গলাচিপাঃ পটুয়াখালী র‌্যাব-৮, সিপিসি-১, পটুয়াখালী ক্যাম্প ১৮ এপ্রিল ২০২১ তারিখ দুপুর ১ঃ১৫ ঘটিকায় একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন। অভিযান পরিচালনাকালে অনুমানিক ১২ঃ৫০ ঘটিাকার সময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, পটুয়াখালী জেলার সদর থানাধীন বরুনবাড়িয়া গ্রামের জনৈক মিজানুর গাজীর বাড়ীর পূর্ব পাশে কতিপয় লোক মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য বিক্রয়ের জন্য অবস্থান করছে। প্রাপ্ত গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সহকারী পরিচালক মোঃ রবিউল ইসলাম এর নের্তৃত্বে আনুমানিক ১ঃ১৫ ঘটিকায় উক্ত স্থানে উপস্থিত হলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ঘেরাও পূর্বক ০২ জন ব্যক্তিকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃত আসামীদ্বয় হলো ১। মোঃ নাসির হাওলাদার(৩৫), পিতা-মৃত রেজাই হাওলাদার, সাং-বরুন বাড়িয়া, ০২নং ওয়ার্ড, থানা-পটুয়াখালী, জেলা-পটুয়াখালী ও ২। বিউটি বেগম(৪০), স্বামী-মোঃ জাকির হোসেন, পিতা-লতিফ মৃধা সাং-বরুন বাড়িয়া, ০২নং ওয়ার্ড, থানা-পটুয়াখালী, জেলা-পটুয়াখালী। আসামীদ্বয়কে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে তারা স্বীকার করে পেশায় সে একজন ইজি বাইক চালক এবং একজন গৃহিনী হলেও ইয়াবাই তাদের প্রকৃত ব্যবসা। উক্ত আসামীদ্বরয়ের নিকট হতে ২০ (বিশ) পিস ইয়াবা উদ্ধার করা হয়। এলাকায় দীর্ঘ দির যাবত ইয়াবা ট্যাবলেট ক্রয়/বিক্রয় করিয়া আসিতেছে। উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতারকৃত আসামীদ্বয়কে পটুয়াখালী জেলার সদর থানায় হস্তান্তর করা হয়। এ ব্যাপারে র‌্যাব বাদী হয়ে পটুয়াখালী জেলার সদর থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ