,


শিরোনাম:
«» তুরাগে গৃহবধু হত্যার অভিযোগে স্বামীর বন্ধু গ্রেফতার «» ভাড়া বাসায় অবস্থান করে স্বর্ণের দোকানে ডাকাতী করতো তারা’ «» ঈশ্বরদীতে ২০০ লিটার মদসহ গ্রেফতার ১ «» ঈশ্বরদীতে নবজাতক হত্যার অভিযোগ সাবেক স্বাস্থ্যকর্মীর আকলিমার বিরুদ্ধে «» সাংবাদিকতার দায় একমাত্র জনসাধারণের কাছে:তিতুমীর «» ঈশ্বরদীতে প্রণোদনার সার-বীজ প্রদানে স্বজনপ্রীতির অভিযোগ প্রকৃত কৃষকদের «» ঈশ্বরদীতে বালু খেকোদের কবলে বিলিন হাজার হেক্টর ফসলি জমি, দিশেহারা কৃষক «» ঠাকুরগাঁওয়ে বিশ্ব মৃত্তিকা দিবস পালিত র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত «» চাঁপাইনবাবগঞ্জ সাবেক এমপি ও জেলা আ.লীগের সাধারণ সম্পাদকের বাসভবনে হামলা «» চাঁপাইনবাবগঞ্জ কৃষকলীগের অনুষ্ঠানে সংঘর্ষে যুবলীগ নেতা মিনহাজ আহত

বাইকের হর্ণ বাজাতে নিষেধ করায় হামলাঃকিশোর গ্যাংয়ের ২ সদস্য গ্রেফতার

 মোঃ খোরশেদ আলমঃ চৌদ্দগ্রাম উপজেলা ৬ নং ঘোলপাশা ইউনিয়ন আমান গন্ডা ৭ নং ওয়ার্ডের কিশোর গ্যাংয়ের দুই সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো ঘোলপাশা ইউনিয়নের আমানগন্ডা গ্রামের সামছুর রহমানের ছেলে মোঃ রোমান(২৫) ও একই গ্রামের মকবুল মিয়ার ছেলে হৃদয়(২৮)। শনিবার বিকেলে তথ্যটি নিশ্চিত করেছেন থানার সেকেন্ড অফিসার, এসআই মনির হোসেন। অভিযোগে জানা গেছে, গত বুধবার রাত ৯টার দিকে আমানগন্ডা গ্রামের বজলুর রহমানের ছেলে রায়হান কবির রুবেল সহ গ্রামের লোকজন বাইতুল আমান জামে মসজিদে নামাজ পড়ছিলেন। হঠাৎ করে রোমান, হৃদয় ও মোঃ রকি সহ অজ্ঞাতনামা আরও ৪থেকে ৫ জন যুবক মসজিদের পিছনে জোরে মোটর সাইকেলের হর্ণ বাজাচ্ছিল। এতে করে রায়হান কবির রুবেল সহ মুসল্লিদের অসুবিধা হয়। পরে মসজিদ থেকে বের হয়ে হর্ণ বাজাতে নিষেধ করতে কিশোর গ্যাংয়ের সদস্য রোমানের নেতৃত্বে যুবকরা অকথ্য ভাষায় গালমন্দ করে থাকেন। এক পর্যায়ে দেশীয় অস্ত্রসস্ত্র ও লাঠি নিয়ে রুবেলকে এলোপাতাড়ি মারধর ও কিল ঘুষি মেরে ফুলা জখম করে। এছাড়াও কিশোর গ্যাংয়ের সদস্যরা চাপাতি,চুরি,দিয়ে হত্যার উদ্দেশ্যে কুপিয়ে মারাত্মক জখম করে। আহত রুবেল শোর-চিৎকার করলে স্থানীয় লোকজন ঘটনাস্থলে এসে তাকে উদ্ধার শেষে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়। এ ঘটনায় দায়েরকৃত অভিযোগে পুলিশ কিশোর গ্যাংয়ের সদস্য রোমান ও হৃদয়কে গ্রেফতার করতে সক্ষম হয়। এ ব্যাপারে চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা বলেন, ‘অভিযুক্ত দুইজনকে গ্রেফতার করা হয়েছে। অন্যদেরও গ্রেফতারের চেষ্টা চলছে’।
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ