,


শিরোনাম:
«» প্রধানমন্ত্রী শেখ হাসিনা চট্টগ্রামের ঐতিহাসিক পলোগ্রাউন্ডে ২৯টি উন্নয়ন প্রকল্পের শুভ উদ্বোধন করেন-জনসভায় জনসমুদ্রে পরিণত ছিল «» চাঁপাইনবাবগঞ্জসহ রাজশাহী বিভাগের আট জেলায় ধর্মঘট উপেক্ষা করে মাদ্রাসা মাঠে মানুষের ঢল «» ঠাকুরগাঁওয়ে পাক হানাদার মুক্ত দিবস উপলক্ষে র‍্যালি শোভা যাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত «» ক্ষতিগ্রস্ত ৩৩ দোকান মালিকরা পেলেন প্রধানমন্ত্রীর অনুদান «» যৌতুক না পেয়ে নির্যাতনের অভিযোগ, গৃহবধূকে মারধর «» তুরাগে ১৫০টি দোকানের বিদ্যুৎ বিল মাসে ৭০০ টাকা দেখিয়ে প্রায় ৫ লক্ষ টাকা আত্মসাৎকারী নামধারী নেতা গ্রেফতার। «» তুরাগে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু «» তুরাগে ২ বছরের শিশু ধর্ষণ : ধর্ষক মামুন আটক। «» ইদ-ই-মিলাদুন্নবি উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে দোয়া ও আলোচনা সভার আয়োজন করেছে স্বপ্নালোড়ন বাংলাদেশ «» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা।

গলাচিপায় স্বামীর হাতে স্ত্রী খুন,ঘাতক স্বামী গ্রেফতার

মাজহারুল ইসলাম,গলাচিপাঃ পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলার পানপট্টি ইউনিয়ন এর ০৩ নং ওয়ার্ডের জয় মানিক গ্রামে জেসমিন নাহার বেলী(৩০) খুন হন। স্বামী মীর নূরজামাল (৩৫),পিতাঃমোঃছোবাহান মীর এর হাতে। আজ ১৭/০৪/২০২১ আনুমানিক সকাল ১০ ঘটিকার সময় মীর নূর জামাল এর বসত বাড়িতে খুনের ঘটনা ঘটে।রতনদী তালতলী ইউনিয়নের ০৬ নং ওয়ার্ডের মোঃ বেল্লাল মাল এর মেয়ে জেসমিন নাহার বেলী এর সাথে মীর নূরজামাল এর ১২ বছর আগে বিয়ে অনুষ্ঠিত হয়। বিয়ের পর থেকেই তাদের মধ্যে মাঝে মধ্যে ঝগড়া বিবাদ লেগেই থাকতো। মৃত জেসমিন নাহার ০৮ মাস বয়সের ০১ ছেলে ও ০৭ বছর বয়সের এক মেয়ে রেখে গেছেন। খুনের বিষয় মেয়ের চাচা গণমাধ্যম কে জানান,সকাল আনুমানিক দশ ঘটিকার সময় আমরা খবর পাই তাদের স্বামী -স্ত্রীর মাঝে গন্ডগোল হইছে।ঘটনাস্থলে এসে দেখি আমাদের মেয়ে আর জীবিত নেই। বিয়ের পর থেকে তাদের সংসারে একটার পর একটা ঝামেলা লেগেই থাকতো।মীর নূর জামাল মাদক,জুয়া সহ বিভিন্ন অপরাধের সাথে জড়িত। আমারা জামাই হিসেবে তাকে বহুবার ভাল করার চেষ্টা করেছি কিন্তু সে কোনভাবেই ভাল হয় নি।লাস্ট পর্যন্ত আমাদের মেয়েকে নিজ হাতে খুন করলো। আমরা এ খুনীর যথাযথ বিচার চাই।হত্যার বিষয় গলাচিপা থানার অফিসার ইনচার্জ এম আর শওকত আনোয়ার গণমাধ্যম কে জানান, দশ ঘটিকার সময় আমরা ঘটনা শোনার পর ঘটনাস্থলে যাই এবং লাশ উদ্ধার ও আসামি কে গ্রেফতার করে থানায় নিয়ে আসি। লাশ পোস্ট মর্ডাম এর জন্য দ্রুত মর্গে পাঠানোর ব্যবস্থা গ্রহণ করেছি এবং আসামি কে হত্যা মামলা প্রক্রিয়া সম্পন্ন করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ