,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

উত্তরায়্ মধ্যরাতে র‍্যাব কর্মকর্তার মেয়েকে অক্ষত অবস্থায় উদ্বার!!!

এস,এম,মনির হোসেন জীবনঃ রাজধানীর উত্তরায় ৬ষ্টতলা ভবনের তৃতীয় তলার একটি ফ্ল্যাটে আটকা পড়া অবস্থায় এক র্যাব কর্মকর্তার মেয়েকে অক্ষত অবস্থায় উদ্বার করলো ”দি লাইফ সেভিং ফোর্স বাহিনী”। আটকে পড়া ওই মেয়েটির নাম ফারিহা তাবাসসুম (১৬) । তার পিতার নাম মো: আকতার হোসেন বলে জানা গেছে। শুক্রবার দিবাগত রাত ৩ টার দিকে উত্তরা পূর্ব থানার ৬ নম্বর সেক্টর বাড়ি নং-৩৩, রোড নম্বর -১ এর ৬ষ্ট তলা বাড়ির তৃতীর তলার ফ্ল্যাটে এ ঘটনা ঘটে। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স উত্তরা স্টেশনের স্টেশন অফিসার মোহাম্মদ হানিফ আজ শনিবার এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, শুক্রবার দিবাগত রাত ৩ টার দিকে উত্তরা পূর্ব থানার ৬ নম্বর সেক্টর বাড়ি নং-৩৩, রোড নম্বর -১ এর ৬ষ্ট তলা বাড়ির তৃতীর তলার ফ্ল্যাটে বেডরুমে ফারিহা তাবাসসুম নামে (১৬) বছরের একটি মেয়ে ভেতরে আটকা পড়েছে। পরে এমন সংবাদ পাওয়ার সাথে সাথে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স উত্তরা স্টেশন থেকে একটি উদ্ধারকারী দল ও ইটি গাড়িসহ আমি ঘটনাস্থলে পৌঁছায়।ঘটনাস্থলে পৌঁছে দেখতে পাই যে, মেয়েটি তার বেডরুমে তালাবদ্ধ হয়ে আছে। তার বাবা- মা অনেক সময় যাবৎ চেষ্টা করে তার রুমটি খুলতে পারেননি। প্রাথমিক ভাবে ধারনা করা হচেছ, তালাটি বিকল হয়ে দরজার সাথে আটকে গিয়েছিল। কারণ, আমরা প্রথম চাবি দ্বারা খোলার চেষ্টা করে ব্যর্থ হয়েছি। পরবর্তীতে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের অত্যাধুনিক উদ্ধারকারী সরঞ্জাম ”ডোর ওপেনার” ধারা দরজাটি খুলে মেয়েটিকে অক্ষত ভাবে উদ্ধার করতে সক্ষম হয় । ফায়ার সার্ভিসের এ কর্মকর্তা আরও জানান, মেয়েটির বাবার নাম: মোঃ আকতার হোসেন। তিনি এলিট ফোর্স র্যাব-২ এর অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে কর্মরত আছেন । এবিষয়ে জানতে মেয়েটির বাবা মোঃ আকতার হোসেনের সাথে তার মোবাইল ফোনে একাধিকবার কল করে যোগাযোগের চেষ্টা করলেও তিনি ফোন রিসিভ করেননি। সে কারণে তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ