,


শিরোনাম:
«» সাংবাদিক মাজহারুল ইসলাম এর পক্ষ থেকে পটুয়াখালীর সবাইকে ঈদের শুভেচ্ছা «» পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন ক্রাইম নিউজ ঢাকার সম্পাদক ও প্রকাশক মোঃ সাইফুল ইসলাম (একা) «» ইয়াবা ব্যবসায় চাঙ্গা সাবরাং নয়াপাড়ার জামাই আনসারুল ও শাশুড়ি তৈয়ুবা সিন্ডিকেট «» টেকনাফে সীমন্তে মালয়েশিয়াগামী ১৮ রোহিঙ্গাসহ দুই দালাল আটক «» মসজিদের ইমাম সাহেবদের ঈদ সামগ্রী বিতরন করেন আঃ আজিজ সরদার «» ছাতকে সুরমানদী খনন উদ্বোধনে-এমপি মানিক «» ডোর ক্লোজার এর ভিতর থেকে ৩ কেজি ২৫০ গ্রাম সোনা উদ্ধার «» ছাতকে ওড়না পেছানো অবস্থায় স্কুল ছাত্রীর লাশ উদ্ধার «» রাজধানীতে বিপুল পরিমাণ বিস্ফোরক দ্রব্যসহ তিন ব্যক্তি গ্রেফতার «» চকবাজার থেকে বিপুল সংখ্যক বিস্ফোরক দ্রব্যসহ দুই ব্যক্তি গ্রেফতার

সার্জেন্ট এর উদ্যোগে হতদরিদ্র মানুষের মাঝে ইফতার ও রাতের খাবার বিতরণ

ডেক্স,ক্রাইম নিউজ ঢাকাঃ  দেশজুড়ে মহামারি করোনা ভাইরাস ও রমজান মাস উপলক্ষে ঢাকার বিভিন্ন এলাকায় পুলিশের সার্জেন্ট মোঃ জাহাঙ্গীর আলম সহ ডাঃ হাছনা হেনা ফাউন্ডেশন এর উদ্যোগে কর্মহীন ও হতদরিদ্র মানুষের মাঝে ইফতার সামগ্রী ও রাতের খাবার বিতরণ করেছেন। ওই ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি সার্জেন্ট জাহাঙ্গীর আলম। শুক্রবার বিকেলে মহাখালী,আগারগাঁও, তালতলা, শেওড়াপাড়া, কাজীপাড়া, মিরপুর ১-২, কল্যানপুরসহ বিভিন্ন এলাকায় ৭৫ জন হতদরিদ্রের মাঝে ইফতার সামগ্রী ও ১৫০ জন অসহায় পরিবারের মাঝে খাবার বিতরণ করেছে বলে জানাগেছে। ডাঃ হাছনা হেনা ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক আশরাফ জানান, সার্জেন্ট জাহাঙ্গীর আলম মৃত বোনের স্বপ্ন পুরণে ডাঃ হাছনা হেনা ফাউন্ডেশন নামে একটি সেচ্ছাসেবী সংগঠন পরিচালনা করছেন। যাদের থাকা-খাওয়া ও চিকিৎসা করার মত সামর্থ্য নেই, তাদের থাকা-খাওয়া, ঘর-বাড়ি, চিকিৎসা খরচ দিচ্ছেন। টাকার অভাবে যেসব মেয়েদের বিয়ে হচ্ছেনা তাদের নগদ অর্থ সহায়তা করে যাচ্ছেন। প্রতিষ্ঠাতা সভাপতি সার্জেন্ট জাহাঙ্গীর আলম। সার্জেন্ট জাহাঙ্গীর আলম বর্তমানে গাজীপুরের স্টেশন রোড এলাকায় পুলিশের সার্জেন্ট হিসেবে কর্মরত রয়েছেন।
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ