,


শিরোনাম:
«» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক «» মুহাম্মদ স: কে নিয়ে বিজেপি নেতাদের কটুক্তির প্রতিবাদে তুরাগ ও উত্তরায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে অনুষ্ঠিত। «» দুই সন্তান নাজমুল ও সুপারেশ কর্তৃক বৃদ্ধা মা লাঞ্ছিত” থানায় অভিযোগ «» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার

এড. আব্দুল মতিন খসরুর মৃত্যুতে সাবেক এমপি বদি’র শোক

নুরুল আলম,টেকনাফঃএপ্রিল ১৫, ২০২১ বাংলাদের আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক আইনমন্ত্রী আইনজীবী আব্দুল মতিন খসরুর মৃত্যুতে সাবেক এমপি বদি শোক প্রকাশ জানিয়েছেন  বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য, বীর মুক্তিযোদ্ধা আওয়ামীগ সরকারের সাবেক আইন মন্ত্রী, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নব নির্বাচিত সভাপতি, আইনজীবী আব্দুল মতিন খসরু আর নেই। বুধবার ১৪ এপ্রিল বিকেল ৪ টা ৪৫ মিনিটের দিকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে লাইফ সাপোর্টে থাকাবস্থায় তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি–রাজেউন)। তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন এবং চিরবিদায় ও দোয়া কামনা করেন কক্সবাজার-৪ [উখিয়া-টেকনাফ] আসনের দুই বারের জন নেতা সাবেক সংসদ সদস্য আলহাজ্ব আব্দুর রহমান বদি। সাবেক এমপি বদি এক শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। সিনিয়র আইনজীবী, প্রবীণ আওয়ামী লীগ নেতা আইনজীবি আবদুল মতিন খসরু করোনা আক্রান্ত ছিলেন। গত ১১ মার্চ তিনি ও সুপ্রীম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি নির্বাচিত হন। তাঁর এই অসময়ে চলে যাওয়া জাতির জন্য এক অপূরণীয় ক্ষতি। দেশ এক দেশপ্রেমিক, মেধাবী সন্তানকে হারালো এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তাঁর এক বিশ্বস্ত সহযোদ্ধাকে হারালেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ