,


শিরোনাম:
«» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক «» মুহাম্মদ স: কে নিয়ে বিজেপি নেতাদের কটুক্তির প্রতিবাদে তুরাগ ও উত্তরায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে অনুষ্ঠিত। «» দুই সন্তান নাজমুল ও সুপারেশ কর্তৃক বৃদ্ধা মা লাঞ্ছিত” থানায় অভিযোগ «» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার

ছাতকে লকডাউন অমান্য করায় দু’দিনে ৫২ হাজার ৭০০ টাকা জরিমানা

সেলিম মাহবুব,ছাতকঃছাতকে লকডাউন অমান্য করে রাস্তায় গাড়ি বের করলে এবং দোকান ও শপিংমল খোলার অপরাধে ২৩ জনকে বিভিন্ন অংকে জরিমানা করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার ছাতক-গোবিন্দগঞ্জ সড়কে চলাচলরত গাড়ি থেকে এবং শহরের বিভিন্ন শপিংমলের দোকান মালিকদের কাছ থেকে ২৩টি মামলার বিপরীতে ২১ হাজার ২০০টাকা জরিমানা আদায় করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মামুনুর রহমানের নেতৃত্বে পরিচালিত ভ্রাম্যমান আদালতের মাধ্যমে এসব মামলা ও জরিমানা আদায় করা হয়। লকডাউনের ১ম দিন বুধবার একই অপরাধে ২৫টি মামলায় ২১হাজার ৫০০টাকা জরিমানা আদায় করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মামুনুর রহমান এবং সহকারী কমিশনার(ভুমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট তাপস শীল। এদিকে লকডাউনে পরিবহন সেক্টর সরকারী বিধান মোতাবেক অনেকটাই নিয়ন্ত্রিত রয়েছে। দুরপাল্লার কোন যাত্রীবাহী গাড়ি আসা-যাওয়া করতে দেখা যায়নি। মাঝে মধ্যে ছোট ছোট গাড়ি চলাচল করতে দেখা গেছে। কিন্ত নিষেধাজ্ঞা মুক্ত দোকান ও কয়েকটি শপিংমল ছাড়া শহরের অনেক দোকানপাঠ খোলা থাকতে দেখা গেছে। গভীর রাত পর্যন্ত শহরের ক্লাব রোড এলাকার কয়েকটি চা-কপি ও পান-সিগারেটের দোকানে স্বাভাবিকভাবেই কেনাবেচা চলছে। সরকার নির্ধারিত সময়ের পরও শহরের বেশকিছু দোকান সরকারী বিধান অমান্য করে রাত পর্যন্ত খোলা রাখতে দেখা গেছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মামুনুর রহমান এ ব্যাপারে জানান, লকডাউন অমান্যকারীদের বিরুদ্ধে আইননানুগ ব্যবস্থাসহ জরিমানা করা হবে। ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যাহত থাকবে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ