,


শিরোনাম:
«» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা। «» আব্দুল্লাহপুরের তালাবদ্ধ গরুর সিকল কেটে থানায় এনে চাঁদা আদায় ক্ষুব্দ গরুর মালিক  «» ‘পড়ি বঙ্গবন্ধুর বই, সোনার মানুষ হই ‘-শীর্ষক সেরা পাঠকদের পুরষ্কার বিতরণী «» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক

ময়মনসিংহে অসুস্থ্য স্ত্রীকে দেখতে হাসপাতালে আসার সময় ট্রাক চাপায় প্রাণ গেল প্রকৌশলীর

গোলাম কিবরিয়া,ময়মনসিংহঃ
অসুস্থ্য স্ত্রীকে দেখতে হাসপাতালে আসার সময় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক প্রকৌশলী নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার (১৫ এপ্রিল) সকাল সাড়ে ১০টার দিকে ময়মনসিংহের রশিদপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করে ময়মনসিংহ সড়ক ও জনপথ বিভাগের সহকারী প্রকৌশলী কামাল পাশা জানান, নিহত মো. রাসেল মৃধা নেত্রকোনা সড়ক ও জনপথ বিভাগের উপ-সহকারী প্রকৌশলী হিসেবে কর্মরত ছিলেন। তার গ্রামের বাড়ি পটুয়াখালী জেলায়।

ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফিরোজ তালুকদার জানান, বৃহস্পতিবার সকালে নেত্রকোনা থেকে মোটরসাইকেলে ময়মনসিংহে আসার সময় শম্ভুগঞ্জের রশিদপুরে একটি ট্রাক তার মোটরসাইকেলটি চাপা দেয়। এতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই প্রকৌশলী রাসেল নিহত হয়। নিহত রাসেল নেত্রকোনা থেকে মোটর সাইকেলযোগে ময়মনসিংহ মেডিকেল চিকিৎসাধীন তার অসুস্থ্য স্ত্রীর কাছে আসছিলেন।

নিহত প্রকৌশলীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় ঘাতক ট্রাকটি আটক করা হলেও চালক পালিয়েছে বলে জানা যায়।ময়মনসিংহে অসুস্থ্য স্ত্রীকে দেখতে হাসপাতালে আসার সময় ট্রাকচাপায় প্রাণ গেল প্রকৌশলীর।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ