,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

হবিগঞ্জে লকডাউন পালনে মাঠে উপজেলা প্রশাসনঃ১৫ জনকে অর্থদন্ড

 এম.মুজিবুর রহমানঃ হবিগঞ্জ জেলার নবীগঞ্জে লকডাউন প্রতিপালন নিশ্চিত করতে মাঠে নেমেছে উপজেলা প্রশাসন। ১৪ এপ্রিল বুধবার সকাল ও বিকালে পৃথক সচেতনতামূলক প্রচারনা ও অভিযান পরিচালনা করা হয়। সকাল ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত নবীগঞ্জ পৌর সভার বিভিন্ন স্থানে মাইক হাতে নিয়ে সচেতনতামূলক প্রচারনা ও অভিযান পরিচালনা করেন সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট সুমাইয়া মমিন এবং বিকালে নবীগঞ্জ বাজারের বিভিন্নস্থানে সচেতনতামূলক প্রচারনা ও দ্রব্যমূল্যের মূল্য নিয়ন্ত্রণে রাখতে অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট শেখ মহি উদ্দিন। এ সময় সকলকে নিজ নিজ ঘরে অবস্থান করতে এবং বিনা প্রয়োজনে ঘর থেকে বের না হওয়ায় আহবান জানান তিনি । বিশেষ প্রয়োজনে বাইরে বের হলে মাস্ক পরিধান করে ও স্বাস্থবিধি মেনে চলাফেরা করতেও আহবান করা হয়। কয়েকজন ব্যবসায়ী লকডাউনের বিধি-নিষেধ ও সরকারী নিষেধাজ্ঞা অমান্য করে ব্যবসা পরিচালনা করায় তাদের ব্যবসা বন্ধ করে দেওয়া হয়। এ সময় অভিযান পরিচালনা করে ৬ জনকে বিভিন্ন মামলায় ১ হাজার টাকা অর্থদন্ড করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহিউদ্দিন। এদিকে মাস্ক ব্যাবহার না করায় ৬ জনকে ও স্বাস্থবিধি না মেনে ব্যবসা প্রতিষ্টান পরিচালনা করায় ৩ জনকে সহ মোট ৯ জনকে ২ হাজার ৯ শত টাকা অর্থদন্ড করেন সহকারী কমিশনার (ভূমি) সুমাইয়া মমিন। এতে মোট ১৫ জনকে ৩ হাজার ৯ শত টাকা অর্থদন্ড করা হয়। এ সময় উপস্থিত ছিলেন,প্রেসক্লাবের সভাপতি উত্তম কুমার পাল হিমেল,যুগ্ম সম্পাদক হাবিবুর রহমান শামীম,সাবেক সাধারন সম্পাদক সলিল বরন দাশসহ সাংবাদিকবৃন্দ। নবীগঞ্জ থানার এসআই সমীরণ দাশ, এসআই অমিতাভ দাশ তালুকদার, এসআই শামসুল ইসলামসহ একদল পুলিশ উক্ত অভিযানে সহযোগীতা করেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ