,


শিরোনাম:
«» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা। «» জিএম কাদেরের ফোন ছিনতাই করে ২৩ হাজার টাকা বিক্রি, বসুন্ধরা মার্কেট থেকে ৮ দিন পর খোলা ফোন উদ্ধার। «» শেরে-বাংলা নগরে প্রশাসনকে মাসোহারা দিয়েই চলছে সরকারি দপ্তরের গাড়ির তেল চুরি «» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা। «» আব্দুল্লাহপুরের তালাবদ্ধ গরুর সিকল কেটে থানায় এনে চাঁদা আদায় ক্ষুব্দ গরুর মালিক  «» ‘পড়ি বঙ্গবন্ধুর বই, সোনার মানুষ হই ‘-শীর্ষক সেরা পাঠকদের পুরষ্কার বিতরণী «» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ।

ছাতকে কৃষকদের মাঝে বিনামূল্যে ধান বীজ ও সার বিতরণ

সেলিম মাহবুব,ছাতকঃ
ছাতকে কৃষকদের মাঝে বিনামূল্যে ধান বীজ ও রাসায়নিক সার বিতরণ করা হয়েছে। গতকাল মঙ্গলবার সকালে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর থেকে উপজেলার ৭০০ জন কৃষকের মধ্যে এসব ধান বীজ ও সারায়নিক সার আনুষ্ঠানিক বিতরণ করেন উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ তৌফিক হোসেন খান। প্রত্যেক উপকারভোগী কৃষককে ১বিঘা জমির বিপরীতে ৫ কেজি উফশী আউস ধান বীজ, ২০ কেজি ডিএপি সার ও ১০ কেজি এমওপি সার দেয়া হয়। উপজেলা ইসলামপুর, নোয়ারাই, ছৈলা-আফজলাবাদ, গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ও দোলারবাজার ইউনিয়নে ৮০জন করে, ছাতক সদর, কালারুকা, উত্তর খুরমা, জাউয়া, সিংচাপইড় ও ভাতগাঁও ইউনিয়নে ৪০জন করে এবং দক্ষিন খুরমা ও চরমহল্লা ইউনিয়নে ৩০জন করে কৃষককে এসব ধানবীজ ও রাসায়নিক সার প্রদান করা হয়। এসময় উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা রফিকুল ইসলাম, উপসহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা সুনির্মল তালুকদার, উপসহকারী কৃষি কর্মকর্তা আলাউদ্দিন, শাহ পারভেজ, নাসির উদ্দিন, সঞ্জয় কুমার কর, সুয়েব মাহমুদ, ফারুক আহমদ ও বিদ্যুৎ তালুকদার উপস্থিত ছিলেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ