,


শিরোনাম:
«» তুরাগে গৃহবধু হত্যার অভিযোগে স্বামীর বন্ধু গ্রেফতার «» ভাড়া বাসায় অবস্থান করে স্বর্ণের দোকানে ডাকাতী করতো তারা’ «» ঈশ্বরদীতে ২০০ লিটার মদসহ গ্রেফতার ১ «» ঈশ্বরদীতে নবজাতক হত্যার অভিযোগ সাবেক স্বাস্থ্যকর্মীর আকলিমার বিরুদ্ধে «» সাংবাদিকতার দায় একমাত্র জনসাধারণের কাছে:তিতুমীর «» ঈশ্বরদীতে প্রণোদনার সার-বীজ প্রদানে স্বজনপ্রীতির অভিযোগ প্রকৃত কৃষকদের «» ঈশ্বরদীতে বালু খেকোদের কবলে বিলিন হাজার হেক্টর ফসলি জমি, দিশেহারা কৃষক «» ঠাকুরগাঁওয়ে বিশ্ব মৃত্তিকা দিবস পালিত র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত «» চাঁপাইনবাবগঞ্জ সাবেক এমপি ও জেলা আ.লীগের সাধারণ সম্পাদকের বাসভবনে হামলা «» চাঁপাইনবাবগঞ্জ কৃষকলীগের অনুষ্ঠানে সংঘর্ষে যুবলীগ নেতা মিনহাজ আহত

লাফার্জ কর্তৃক ক্রাশিং চুনাপাথর বিক্রির প্রতিবাদে ছাতকে নদীপথে লোডিং-আনলোডিং বন্ধর আহবান

সেলিম মাহবুব,ছাতকঃ লাফার্জ হোলসিম কর্তৃক খোলাবাজারে ক্রাশিং চুনাপাথর বিক্রির প্রতিবাদে ছাতকে নদী পথে সকল লোডিং-আনলোডিং বন্ধ রাখার আহবান জানিয়েছেন ব্যবসায়ী-শ্রমিক ঐক্য পরিষদ। গতকাল সোমবার নদী পথে সকল লোডিং-আনলোডিং বন্ধ রাখার আহবান জানিয়ে মাইকযোগে প্রচার করা হয়। মঙ্গলবার ভোর ৬টা থেকে এ কার্যক্রম শুরু হবে। পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত নদী পথে সকল লোডিং-আনলোডিং বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে ব্যবসায়ী-শ্রমিক ঐক্য পরিষদ। ব্যবসায়ী-শ্রমিক ঐক্য পরিষদের আহবায়ক, ছাতক লাইষ্টোন ইম্পোর্টার্স এন্ড সাপ্লায়ার্স গ্রুপের প্রেসিডেন্ট, সুনামগঞ্জ চেম্বার অব কমার্স ইন্ডাষ্ট্রিজের পরিচালক ও এফবিসিসিআই’র ভুমি মন্ত্রনালয় কমিটির চেয়ারম্যান আহমদ শাখাওয়াত সেলিম চৌধুরী বিষয়টি নিশ্চিত করে জানান, অবৈধভাবে লাফার্জ হোলসিম কর্তৃপক্ষ খোলাবাজারে ক্রাশিং চুনাপাথর বিক্রির প্রতিবাদে ধারাবাহিক আন্দোলনের অংশ হিসেবে এ কর্মসূচী দেয়া হয়েছে। পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত এ কার্যক্রম চলমান থাকবে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ