,


শিরোনাম:
«» তুরাগে গৃহবধু হত্যার অভিযোগে স্বামীর বন্ধু গ্রেফতার «» ভাড়া বাসায় অবস্থান করে স্বর্ণের দোকানে ডাকাতী করতো তারা’ «» ঈশ্বরদীতে ২০০ লিটার মদসহ গ্রেফতার ১ «» ঈশ্বরদীতে নবজাতক হত্যার অভিযোগ সাবেক স্বাস্থ্যকর্মীর আকলিমার বিরুদ্ধে «» সাংবাদিকতার দায় একমাত্র জনসাধারণের কাছে:তিতুমীর «» ঈশ্বরদীতে প্রণোদনার সার-বীজ প্রদানে স্বজনপ্রীতির অভিযোগ প্রকৃত কৃষকদের «» ঈশ্বরদীতে বালু খেকোদের কবলে বিলিন হাজার হেক্টর ফসলি জমি, দিশেহারা কৃষক «» ঠাকুরগাঁওয়ে বিশ্ব মৃত্তিকা দিবস পালিত র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত «» চাঁপাইনবাবগঞ্জ সাবেক এমপি ও জেলা আ.লীগের সাধারণ সম্পাদকের বাসভবনে হামলা «» চাঁপাইনবাবগঞ্জ কৃষকলীগের অনুষ্ঠানে সংঘর্ষে যুবলীগ নেতা মিনহাজ আহত

টঙ্গীতে লিফটের আন্ডারগ্রাউন্ড থেকে ঝুট ব্যবসায়ীর অর্ধগলিত লাশ উদ্ধার

এস এম, মনির হোসেন জীবনঃ গাজীপুরের টঙ্গী গাজীপুরা বাসষ্ট্যান্ড এলাকায় ঝুট ব্যবসায়ীর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। এঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। নিহতের নাম কাজী আব্দুল হালিম (৪৫)। তিনি বগুড়া জেলার শিবগঞ্জ থানার চাপাচিল গ্রামের মিছির আলীর ছেলে। হালিম তার ভগ্নিপতি আব্দুল জলিলের সাথে ঝুটের ব্যবসা করতেন। এঘটনায় বাড়ির কেয়ারটেকার লিটন ও শরিফকে আটক করেছে পুলিশ। টংগী পশ্চিম থানার অফিসার ইনচাজ ওসি মো শাহ আলম আজ শনিবার য়টনার সত্যতা নিশ্চিত করেছেন। নিহতের বোন বিলকিছ বেগম জানান, স্বামী সন্তান নিয়ে গাজীপুরা এলাকার সফিকুল ইসলামের ভাড়া বাড়িতে দীর্ঘদিন যাবত বসবাস করে আসছিলেন তারা। গত ২ এপ্রিল শুক্রবার তার স্বামী আব্দুল জলিল মারা যান। পরে তার ছোট ভাই কাজী আব্দুল হালিমকে খবর দিলে সে বিলকিছের বাসায় এসে ভগ্নিপতির দাফন-কাফনের ব্যবস্থা করেন এবং ওই বাসায় কয়েকদিন থেকে যান। একপর্যায়ে গত বুধবার (৭এপ্রিল) সকাল ৭টার দিকে হালিম তার বোনকে বলে বাইরে বের হন। এরপর থেকে তাকে আর পাওয়া যাচ্ছিল না। এঘটনায় পশ্চিম থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়। পরে গতকাল শনিবার দুপুরে উৎকট পঁচা দুর্গন্ধ বের হলে বাসার চারদিকে খোঁজাখুজি করে লিফট খুলে আন্ডার গ্রাউন্ডে হালিমের অর্ধগলিত লাশ দেখতে পায় বাড়ির লোকজন। পরে খবর দিলে টঙ্গী পশ্চিম থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহিদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেন। এবিষয়ে যোগাযোগ করা হলে বাড়ির মালিক সফিকুল ইসলাম বলেন, লিফটের আন্ডার গ্রাউন্ডে সচরাচর কেউ যেতে পারে না। কিন্তু উনি কিভাবে গেলেন তা মাথায় আসছে না। ঘটনাটি স্থানীয় কাউন্সিলর আবু বক্কর সিদ্দিককে জানিয়েছি। পুলিশ এসে লাশ উদ্ধার করে নিয়ে গেছে। এব্যাপারে যোগাযোগ করা হলে টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহ আলম বলেন, এটি হত্যা না আত্মহত্যা ময়নতদন্ত রিপোর্ট এলেই বলা যাবে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ