,


শিরোনাম:
«» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক «» মুহাম্মদ স: কে নিয়ে বিজেপি নেতাদের কটুক্তির প্রতিবাদে তুরাগ ও উত্তরায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে অনুষ্ঠিত। «» দুই সন্তান নাজমুল ও সুপারেশ কর্তৃক বৃদ্ধা মা লাঞ্ছিত” থানায় অভিযোগ «» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার

গুলশানে এবিএম টাওয়ারের আগুন নিয়ন্ত্রণে

এস,এম,মনির হোসেন জীবনঃ রাজধানীর গুলশান- ২ এ অবস্থিত বহুতল ভবন এবিএম টাওয়ারে নীচ তলায় লাগা আগুন নিয়ন্ত্রনে এসেছে। অগ্নিকান্ডের খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স বারীধারা’র দু’টি ইউনিট দ্রুত ঘটনাস্থলে পৌছে আজ বেলা সোয়া ১১টার দিকে ওই লাগা আগুন সম্পন্ন ভাবে তারা নির্বাপন করতে সক্ষম হয়। তবে, এতে হতাহতের কোন ঘটনা ঘটেনি। ”দি লাইফ সেভিং ফোর্স” সদর দপ্তরের ডিউটি অফিসার মো: এরশাদ হোসাইন আজ বৃহস্পতিবার বেলা পৌনে ১২টার এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, বৃহস্পতিবার সকাল ১০ টা ৪৫ মিনিটের দিকে গুলশান- ২ রোড নম্বর-১০৩/এ বাড়ি নম্বর- ৮ ১১তলা বিশিষ্ট বহুতল ভবন এবিএম টাওয়ারে নীচ তলায় হঠাৎ করে অগ্নিকান্ডের সুত্রপাত হয়। পরে আগুনের খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স বারীধারা’র দু’টি ইউনিট দ্রুত ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রনে কাজ শুরু করে। ১০ টা ৫৮ মিনিটের দিকে ওই আগুন নিয়ন্ত্রনে আনে হয়। পরে বেলা সোয়া ১১টার দিকে ওই লাগা আগুন সম্পন্ন ভাবে নির্বাপন করে ফায়ার সার্ভিসের কর্মীরা। বৈদুতিক যোগযোগ থেকে অগ্নিকান্ডের সুত্রপাত হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচেছ। তবে, এতে হতাহতের কোন ঘটনা ঘটেনি। ফায়ার সার্ভিসের এ কর্মকর্তা আরও জানান, আগুনে ওই ভবনের নিজ তলার বৈদুতিক সাবস্টেশন পুড়ে গেছে।প্রাথমিক ভাবে ক্ষয়ক্ষতির পরিমান এখনও পর্যন্ত জানা যায়নি।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ