,


শিরোনাম:
«» ক্ষতিগ্রস্ত ৩৩ দোকান মালিকরা পেলেন প্রধানমন্ত্রীর অনুদান «» যৌতুক না পেয়ে নির্যাতনের অভিযোগ, গৃহবধূকে মারধর «» তুরাগে ১৫০টি দোকানের বিদ্যুৎ বিল মাসে ৭০০ টাকা দেখিয়ে প্রায় ৫ লক্ষ টাকা আত্মসাৎকারী নামধারী নেতা গ্রেফতার। «» তুরাগে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু «» তুরাগে ২ বছরের শিশু ধর্ষণ : ধর্ষক মামুন আটক। «» ইদ-ই-মিলাদুন্নবি উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে দোয়া ও আলোচনা সভার আয়োজন করেছে স্বপ্নালোড়ন বাংলাদেশ «» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা। «» জিএম কাদেরের ফোন ছিনতাই করে ২৩ হাজার টাকা বিক্রি, বসুন্ধরা মার্কেট থেকে ৮ দিন পর খোলা ফোন উদ্ধার। «» শেরে-বাংলা নগরে প্রশাসনকে মাসোহারা দিয়েই চলছে সরকারি দপ্তরের গাড়ির তেল চুরি «» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা।

সুনামগঞ্জে ছাত্রলীগ ও যুবদলের দু’গ্রুপের সংঘর্ষে আহত ১০

মোজাম্মেল আলম ভূঁইয়া- প্রতিনিধি,সুনামগঞ্জ: সুনামগঞ্জে ছাত্রলীগ ও যুবদলের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনায় দশ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। আহতদের মধ্যে ছাত্রলীগের আহবায়ক কমিটির সদস্য হাবিবুর রহমান বাবুলকে কৈতক ২০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে। আর যুবদলের যুগ্ম আহবায়ক কামাল আহমদ ও তুহিন আহমদসহ অন্যান্য আহতদেরকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। এই সংঘর্ষের ঘটনাটি ঘটেছে গতকাল বৃহস্পতিবার (৮ এপ্রিল) রাত ১০টায় জেলার ছাতক উপজেলার গোবিন্দগঞ্জ পয়েন্টে। সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনা স্থলে যায়।গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এলাকাবাসী এবং পুলিশ সূত্রে জানা গেছে- হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব আল্লামা মামুনুল হকের বিরুদ্ধে ফেসবুকে স্ট্যাটাস দেওয়াকে কেন্দ্র করে জেলার ছাতক উপজেলা ছাত্রলীগের আহবায়ক কমিটির সদস্য হাবিবুর রহমান বাবুলের সাথে উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক কামাল আহমদ তালুকদারের কথা কাটাকাটি হয়। তারই জের গতকাল বৃহস্পতিবার রাত ১০টায় জেলার ছাতক উপজেলার গোবিন্দগঞ্জ পয়েন্টে ছাত্রলীগ ও যুবদলের দুইগ্রুপের মধ্যে সংঘর্ষ বাধে। সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় ছাত্রলীগ সদস্য হাবিবুর রহমান বাবুল, যুবদলের যুগ্ম আহবায়ক কামাল আহমদ, তুহিন আহমদসহ উভয়পক্ষের ১০জন আহত হয়েছে বলে জানা গেছে। এঘটনার সত্যতা নিশ্চিত করে ছাতক থানার ওসি নাজিম উদ্দিন সাংবাদিকদের বলেন- বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে, সংঘর্ষের ঘটনার সাথে জড়িত প্রকৃত দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ