,


শিরোনাম:
«» তুরাগে গৃহবধু হত্যার অভিযোগে স্বামীর বন্ধু গ্রেফতার «» ভাড়া বাসায় অবস্থান করে স্বর্ণের দোকানে ডাকাতী করতো তারা’ «» ঈশ্বরদীতে ২০০ লিটার মদসহ গ্রেফতার ১ «» ঈশ্বরদীতে নবজাতক হত্যার অভিযোগ সাবেক স্বাস্থ্যকর্মীর আকলিমার বিরুদ্ধে «» সাংবাদিকতার দায় একমাত্র জনসাধারণের কাছে:তিতুমীর «» ঈশ্বরদীতে প্রণোদনার সার-বীজ প্রদানে স্বজনপ্রীতির অভিযোগ প্রকৃত কৃষকদের «» ঈশ্বরদীতে বালু খেকোদের কবলে বিলিন হাজার হেক্টর ফসলি জমি, দিশেহারা কৃষক «» ঠাকুরগাঁওয়ে বিশ্ব মৃত্তিকা দিবস পালিত র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত «» চাঁপাইনবাবগঞ্জ সাবেক এমপি ও জেলা আ.লীগের সাধারণ সম্পাদকের বাসভবনে হামলা «» চাঁপাইনবাবগঞ্জ কৃষকলীগের অনুষ্ঠানে সংঘর্ষে যুবলীগ নেতা মিনহাজ আহত

ঢাকায় ৭৯৭৫ পিস সরকারী ও বিদেশী ঔষধসহ এক চোরাকারবারি গ্রেফতার

এস,এম,মনির হোসেন জীবনঃ ঢাকা জেলার কেরাণীগঞ্জ এলাকায় গোপনে অভিযান চালিয়ে বিপুল পরিমান সরকারী ভাবে নিষিদ্ধ ও বিদেশী ওষুধসহ ঔষধ কালোবাজারী চক্রের এক সদস্যকে গ্রেফতার করেছে র‍্যাব।
গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ আফসার উদ্দিন (৫২)।
এসময় তার কাছ থেকে ৬৭০৫ পিস বিক্রয় নিষিদ্ধ সরকারী, বিদেশী ঔষধ ও ১২৭০ পিস ট্যাপেনটাডল ট্যাবলেট জব্দ করা হয়। জব্দকৃত এ ওষুধের বাজার মূল্য প্রায় তিন লাখ টাকা।
র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন, র‍্যাব-১০ এর (অধিনায়ক) এ্যাডিশনাল ডি,আই,জি মোঃমাহ্ফুজুর রহমান আজ বুধবার এসব তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার বিকেল সাড়ে তিনটার দিকে র‍্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার কেরাণীগঞ্জ মডেল থানার গোদাড়া ঘাট এলাকায় একটি বিশেষ অভিযান টালায়। অভিযানকালে র‍্যাব সদস্যরা ওই এলাকা থেকে ঔষধ কালোবাজারী চক্রের সদস্য মো: আফসার উদ্দিনকে গ্রেফতার করে। পরে তার কাছ থেকে তল্লাশী চালিয়ে ৬ হাজার ৭০৫ পিস বিক্রয় নিষিদ্ধ সরকারী ও বিদেশী ঔষধ এবং ১ হাজার ২৭০ পিস বিক্রয় নিষিদ্ধ Centradol Tapentadol-100mg ট্যাবলেট পাওয়া যায় ।

এসময় তার নিকট থেকে ১টি মোবাইল ফোন ও নগদ- ৭১ হাজার ৫০ টাকা উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃত ব্যক্তি পেশাদার ঔষধ কালোবাজারী চক্রের সদস্য প্রাথমিক জিজ্ঞাসাবাদে এই তথ্য জানা যায়। দীর্ঘদিন যাবত এই ব্যক্তি বিভিন্ন বিদেশী কোম্পানির ঔষধ ও বিক্রয় নিষিদ্ধ সরকারী ঔষধ এবং বিক্রয় নিষিদ্ধ Centradol Tapentadol-100mg ট্যাবলেট চোরাচালান কালোবাজারীর ও মাধ্যমে সংগ্রহ করে ঢাকাসহ এর আশপাশের এলাকার বিভিন্ন ঔষধের দোকানে সরবরাহ করে আসছিল।
এবিষয়ে গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় বিশেষ ক্ষমতা আইনে ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে দু’টি পৃথক মামলা রুজু করা হয়েছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ