,


শিরোনাম:
«» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা। «» আব্দুল্লাহপুরের তালাবদ্ধ গরুর সিকল কেটে থানায় এনে চাঁদা আদায় ক্ষুব্দ গরুর মালিক  «» ‘পড়ি বঙ্গবন্ধুর বই, সোনার মানুষ হই ‘-শীর্ষক সেরা পাঠকদের পুরষ্কার বিতরণী «» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক

কেরানীগঞ্জে র‍্যাবের অভিযানে ২০ জুয়াড়ি গ্রেফতারঃনগদ টাকা ও মোবাইল জব্দ

এস,এম,মনির হোসেন জীবনঃ
ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ থানা এলাকায় [পুরান ঢাকা] পৃথক দু’টি জুয়ার আসরে গোপনে অভিযান চালিয়ে ২০ জুয়াড়িদের গ্রেফতার করেছে র‍্যাব [র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন]।
অভিযানকালে র‍্যাব সদস্যরা ধৃত আসামী ও জুয়ার বোর্ডে তল্লাশী চালিয়ে নগদ উনিশ হাজার দুইশ নব্বই টাকা, একুৃশটি মোবাইল ফোন সেট ও তিনশ ষাটটি কার্ড উদ্বার করা হয়।
আজ বুধবার দুপুরে ও মঙ্গলবার মধ্যরাতে দক্ষিণ কেরানীগঞ্জ থানার খেজুর বাগ মন্দির বাজার ও কালন্দি গফ্ফার গ্রামে পৃথক দু’টি অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
র‍্যাব-১০ এর ক্যাপ্টেইন এ্যাডিশনাল ডি,আই,জি মোঃমাহ্ফুজুর রহমান আজ বুধবার এসব তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, বুধবার দুপুর দেড়টার দিকে র‍্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানার খেজুর বাগ মন্দির বাজার এলাকায় একটি জুয়ার আসরে অভিযান চালিয়ে জুয়া খেলা অবস্থায় ১১ জন জুয়াড়িকে গ্রেফতার করে।

 

গ্রেফতারকৃত ব্যক্তিরা হলো- মোঃ জাকারিয়া বাহাদুর (৩৫), মোঃ নাসির শেখ (৪০), মোঃ শাহিন (৩৬), মোঃ কাওছার (৩১), মোঃ আঃ মালেক (৩২), মোঃ মনোয়ার (২৮), মোঃ বাদল মিয়া (৫০), মোঃ শামসুল হক (৪০), মোঃ হায়দার আলী (৪৮), মোঃ সোহরাব (৫০) ও শেখ রাহিম (৪১)।
এসময় তাদের নিকট থেকে খোলা অবস্থায় ১৫৬ পিস জুয়া খেলার কার্ড (তাস), ১১ টি মোবাইল ফোন ও নগদ ১৫ হাজার ২৮০ টাকা উদ্ধার করা হয়।
এ্যাডিশনাল ডিআইজি মাহ্ফুজুর রহমান আরও জানান, গত মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে র‍্যাব-১০ এর অপর একটি দল একই থানার কালন্দি গফ্ফার গ্রামে অপর একটি জুয়ার বোর্ডে অভিযান চালিয়ে জুয়া খেলা অবস্থায় আরও ৯ জন জুয়াড়িকে গ্রেফতার করে।
তারা হলো- মোঃ মনির হোসেন (৫০), মোঃ বাবুল হোসেন (৫২), মোঃ জলিল মিয়া (৪৫), মোঃ পারভেজ (৩৬), মোঃ সেলিম (৫০), মোঃ শাহ আলম (৩৫), মোঃ শাহজাহান (৩৬), মোঃ সুমন (৩০), মোঃ পালান (৩৬)।
এসময় তাদের নিকট থেকে উদ্ধার করা হয় খোলা অবস্থায় ১০৪টি জুয়া খেলার কার্ড (তাস), ১০টি মোবাইল ফোন ও নগদ ৪০১০ টাকা ।
গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার জুয়াড়ি বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়। তারা দীর্ঘদিন যাবৎ সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করছে একে অন্যের সাথে জুয়া খেলে এবং জুয়া খেলার মাধ্যমে হারাচ্ছে নিজেদের সর্বস্ব ।
গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে এই বিষয়ে সংশ্লিষ্ট থানায় মামলা করা হয়েছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ