,


শিরোনাম:
«» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা। «» জিএম কাদেরের ফোন ছিনতাই করে ২৩ হাজার টাকা বিক্রি, বসুন্ধরা মার্কেট থেকে ৮ দিন পর খোলা ফোন উদ্ধার। «» শেরে-বাংলা নগরে প্রশাসনকে মাসোহারা দিয়েই চলছে সরকারি দপ্তরের গাড়ির তেল চুরি «» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা। «» আব্দুল্লাহপুরের তালাবদ্ধ গরুর সিকল কেটে থানায় এনে চাঁদা আদায় ক্ষুব্দ গরুর মালিক  «» ‘পড়ি বঙ্গবন্ধুর বই, সোনার মানুষ হই ‘-শীর্ষক সেরা পাঠকদের পুরষ্কার বিতরণী «» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ।

রাজধানীতে ঠিকানা বাসের ধাক্কায় সিএনজি চালক নিহত : বাস চালক আটক,বাস জব্দ

এস,এম,মনির হোসেন জীবনঃ রাজধানীর নিউমার্কেট – আজমপুর সড়কে ঠিকানা পরিবহনের একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় এক সিএনজি চালক নিহত হয়েছেন। নিহতের নাম গোলাম মোস্তফা (৬১)। দুর্ঘটনার পর ঠিকানা বাসের চালক জালালকে (৩১)কে পুলিশ আটক করেছে। আজ বুধবার সকাল সোয়া ৭টার দিকে এ ঘটনাটি ঘটে। মুমূর্ষ অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) নিয়ে আসলে চিকিৎসক সোয়া ৮টার দিকে মৃত ঘোষণা করেন। ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ওসি) মো: বাচ্চু মিয়া আজ বুধবার এসব তথ্য নিশ্চিত করেছেন। পথচারী শিপু হালদারের উদ্বিতি দিয়ে পুলিশের এ কর্মকর্তা জানায়, বুধবার সকাল সোয়া ৭টার দিকে রাজধানীর নিউমার্কেট সংলগ্ন আজমপুর সড়কে আজিমপুর গামী ঠিকানা পরিবহনের একটি বাস রাস্তার উপরে একটি সিএনজিকে এসে সজোরে ধাক্কা দেয়। এতে সিএনজি উল্টে যায় এবং চালক গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন ও পথচারীরা সিএনজি চালক গোলাম মোস্তফাকে উদ্বার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে আজ সকাল সোয়া ৮টার দিকেমৃত ঘোষণা করেন। ওসি মো: বাচ্চু মিয়া আরও জানায়, মৃত গোলাম মোস্তফা রাজধানীর রামপুরা টিভি সেন্টার এলাকায় থাকতেন। বিস্তারিত ঠিকানা পাওয়া যায়নি।নিহতের মৃতদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় ঢামেক পুলিশ ঠিকানা বাসের চালক জালালকে (৩০)কে আটক করে লালবাগ থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়। এ বিষয়টি ডিএমপি’র লালবাগ থানা পুলিশকে অবহিত করা হয়েছে।তারা এব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহন করবেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ