,


শিরোনাম:
«» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা। «» জিএম কাদেরের ফোন ছিনতাই করে ২৩ হাজার টাকা বিক্রি, বসুন্ধরা মার্কেট থেকে ৮ দিন পর খোলা ফোন উদ্ধার। «» শেরে-বাংলা নগরে প্রশাসনকে মাসোহারা দিয়েই চলছে সরকারি দপ্তরের গাড়ির তেল চুরি «» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা। «» আব্দুল্লাহপুরের তালাবদ্ধ গরুর সিকল কেটে থানায় এনে চাঁদা আদায় ক্ষুব্দ গরুর মালিক  «» ‘পড়ি বঙ্গবন্ধুর বই, সোনার মানুষ হই ‘-শীর্ষক সেরা পাঠকদের পুরষ্কার বিতরণী «» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ।

নবম শ্রেণির ছাত্রীকে নিয়ে পালিয়েছে বখাটেঃহন্নি হয়ে খুঁজছে পরিবার।

মাজহারুল ইসলাম মলি,গলাচিপাঃ নীলফামারী জেলার সৈয়দপুর উপজেলার সৈয়দপুর লায়ন্স স্কুল এন্ড কলেজ এর নবম শ্রেণির ছাত্রী শাম্মি আক্তার পিংকি(১৬) কে নিয়ে পালিয়েছে এক বখাটে যুবক সুমন(২২),পিতাঃমৃতঃবাদশা মিয়া,মাতাঃঅজিফা বেগম,তেজপাতা গাছ রংধনু মোড়,সৈয়দপুর, নীলফামারি। মেয়ের বাবা মোঃশাকিল(৫৫),নিয়ামতপুর কোফফার রোড,মুন্সিপাড়া,সৈয়দপুর, নীলফামারী গণমাধ্যম কে জানান, গত ০১/০৩/২০২১ ইং তারিখ আনুমানিক সকাল ০৬ ঘটিকার সময় বাসার সবাই ঘুমন্ত অবস্থায় ছিলাম তখন পিংকিং কাউকে কিছু না বলে সুমন নামের বখাটে ছেলের সাথে পালিয়ে যায়। সকাল আটটার দিকে পিংকিংকে বাসায় না দেখে সবাই মিলে খোঁজাখুঁজি করি।নিকট আত্নীয় স্বজনের বাড়ি খুঁজে কোথাও পাওয়া যায় না।যখন কোন সন্ধান না পাই তখন থানায় জিডি করি যার নং৫৬১,০৯/০৩/২০২১।পরে বিভিন্ন মাধ্যমে জানতে পারি সুমন নামের বখাটে ছেলের সাথে পালিয়ে গেছে। আমি বাংলাদেশের বিভিন্ন জায়গায় খোজ করি আমার একমাত্র মেয়েকে।মেয়ের মোবাইল প্রশাসনের মাধ্যমে ট্রেকিং করে জানতে পারি পাঁচ দিন যাবত পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলার চরবিশ্বাস ইউনিয়নে অবস্থান করছেন। তাই আমি গলাচিপা আসি এবং চরবিশ্বাস খুঁজতে যাই কিন্তু কোন সন্ধান পাইনি। যদি কোন সহৃদয়বান ব্যক্তি যদি বখাটে যুবক সুমন ও আমার মেয়ের সন্ধান দিতে পারেন তাহলে পিতা হিসেবে আমি খু্ব উপকৃত হতাম।ফিরে পেতাম একমাত্র মেয়েকে। তাই সকলের সহযোগিতা কামনা করছি।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ