,


শিরোনাম:
«» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক «» মুহাম্মদ স: কে নিয়ে বিজেপি নেতাদের কটুক্তির প্রতিবাদে তুরাগ ও উত্তরায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে অনুষ্ঠিত। «» দুই সন্তান নাজমুল ও সুপারেশ কর্তৃক বৃদ্ধা মা লাঞ্ছিত” থানায় অভিযোগ «» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার

টেকনাফ পৌরসভা মেয়র মাস্ক বিতরণ

নুরুল আলম,টেকনাফঃ
কক্সবাজার জেলার টেকনাফ পৌরসভার উদ্যোগে কোভিড-১৯ সংক্রমণ প্রতিরোধে ৩ হাজার ৭ শতাধিক জনসাধারণ ও পথচারীদের মাঝে মাস্ক বিতরণ করা হয়েছে ।

মঙ্গলবার ৬ এপ্রিল) সকাল থেকে দুপুর পর্যন্ত করোনা ভাইরাস সংক্রমণ রোধে বিগত লকডাউন পরিস্থিতির মত এবারও টেকনাফ পৌরসভার উদ্যোগে পৌর এলাকার টেকনাফ মডেল থানার পুর্ব পার্শে সুপারি বাজার . কুলাল পাড়া জ্বীপ স্টেশন সড়ক টিএন্ডটি রোড,শাপলা চত্বর, হাইস্কুল মাঠের পাশের সহ বিভিন্ন পয়েন্টে মাস্ক বিতরণ করেন এবং জনসাধারণকে সতর্কতা অবলম্বন করে স্বাস্থ্যবিধি মেনে চলার নির্দেশনা প্রধান করেনও জীবন চলার পথে ভুল বোঝাবুঝি সৃষ্টি না হয়. টেকনাফ পৌর মেয়র হাজ্বী মোহাম্মদ ইসলাম প্রায় বলেন

এসময় আরও উপস্থিত ছিলেন টেকনাফ পৌরসভার সচিব মুহিউদ্দিন ফয়েজী,সহকারী প্রকৌশলী পরাক্রম চাকমা, ৫নং ওয়ার্ড কাউন্সিলর রেজাউল করিম মানিক, প্রধান সহকারী উসমানুল কবির,উচ্চমান সহকারী মোরশেদুল আলম,সমাজসেবক মোঃ আলমগীর ও দিলীপসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

টেকনাফ পৌর মেয়র মোঃ ইসলাম বলেন, করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মাস্ক পরিধান নিশ্চিত করতে এই প্রচারণা চালানো হয়। স্বাস্থ্যাবিধি মেনে জনসাধারণকে মাস্ক পড়ানো হয়। এবং জনগণের নিরাপত্তা ব্যবস্থা করতে বিভিন্ন ধরনের কথায় বলে জানিয়েছেন তিনি।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ