,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

স্বপরিবারে করোনায় আক্রান্ত ছাতকের সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান চৌধুরী

সেলিম মাহবুব,ছাতকঃ
স্বপরিবারে করোনায় আক্রান্ত হয়েছেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য, ছাতক উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও বিগত জাতীয় নির্বাচনে সুনামগঞ্জ-৫, ছাতক-দোয়ারাবাজার আসনের বিএনপি মনোনীত প্রার্থী মিজানুর রহমান চৌধুরী।পরিবারের দেয়া তথ্য মতে, শনিবার মিজান চৌধুরী, তার স্ত্রী ইফরাত জাহান চৌধুরী ও পুত্র মেহজিব মিজান চৌধুরী করোনা পরীক্ষার জন্য নমুনা জমা দিয়েছিলেন। সোমবার তাদের সকলেরই করোনা পজিটিভ রিপোর্ট আসে। এখন তারা সিলেটের নিজ বাসায় আইসোলেশনে আছেন বলে জানা গেছে। মিজানুর রহমান চৌধুরী বলেছেন যে, করোনা রিপোর্ট পজিটিভ আসলেও তিনি শারীরিকভাবে পুরোপুরি সুস্থ আছেন। পাশাপাশি তার স্ত্রী, সন্তানও শারীরিকভাবে সুস্থ আছেন এবং তিনি সবার কাছে দোয়া প্রার্থনা করেছেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ