,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

পুলিশের উপর হামলা ও থানা ভাংচুরের ঘটনায় গ্রেফতার ২০

সেলিম মাহবুব,ছাতকঃছাতকে হেফাজত ইসলামের কেন্দ্রিয় নেতা মামুনুল হকের সমর্থক কর্তৃক পুলিশের উপর হামলা ও থানা ভাংচুরের ঘটনায় এ পর্যন্ত ১৯জনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল সোমবার পর্যন্ত শহরের বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। রোববার গ্রেফতারকৃত জয়নাল আবেদীন(২৮), রাজন আহমদ(২৬), একরাম হোসেন(২২), সামছুদ্দিন(২৩), সুমন আহমদ(২০), আলী হোসেন(২৮), মোস্তাফিজুর রহমান ফাহিম(১৯), জনি আহমদ(১৯) ও আবুল হোসেন(৩০)কে সুনামগঞ্জ জেলহাজতে প্রেরন করা হয়েছে। রোববার রাতে আরো ১১ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতদের মধ্যে কয়েকজন ছাত্রদল নেতাও রয়েছে বলে জানা গেছে। পুলিশের উপর হামলা ও থানা ভাংচুরের ঘটনায় রোববার ছাতক থানার এসআই আনোয়ার মিয়া বাদী হয়ে ৯৪ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৯০০ জনের বিরুদ্ধে একটি পুলিশ এসল্ট মামলা(নং-০৫) দায়ের করেন। মামলার প্রেক্ষিতে শনি ও রোববার সুনামগঞ্জের সিনিয়র পুলিশ সুপার, ছাতক সার্কেল বিল্লাল হোসেন ও ছাতক থানার অফিসার ইনচার্জ শেখ নাজিম উদ্দিনের নেতৃত্বে অভিযান চালিয়ে শহরের বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারী অভিযানে ওসি(তদন্ত) মিজানুর রহমান, সেকেন্ড অফিসার হাবিবুর রহমান পিপিএমসহ পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন। হামলার ঘটনায় জড়িত থাকার অভিযোগে রোববার রাতে শহরের চরেরবন্দ এলাকার মৃত আব্দুল হান্নানের পুত্র আশরাফুল আলম(৩০), মৃত আবু সাইদের পুত্র শফিকুর রহমান(২৩), মৃত ইন্দার আলীর পুত্র ফাইম হোসেন রাব্বী(২১), মৃত নাসির উদ্দিনের পুত্র দেলোয়ার হোসেন ইসিম(৩৬),চরেরবন্দ এলাকার মুহিবুর রহমান নায়েব আলী’র পুত্র সাবাজ আলী(২১), মেরাব আলীর পুত্র আলেক(২২), সিরাজ মিয়ার পুত্র শামীম আহমদ(২৫), আকিল আলীর পুত্র মোহন মিয়া(২৮), মন্ডলীভোগ এলাকার হাজী নিজাম উদ্দিনের পুত্র তানভির আহমদ(২৫), আসাদ উল্লাহ রায়হান(২২) এবং তাতিকোনা এলাকার সৈয়দ তিতুমীরের পুত্র সৈয়দ মেহেদী হাসান(২৫)কে গ্রেফতার করে পুলিশ। ছাতক থানার অফিসার ইনচার্জ শেখ নাজিম উদ্দিন গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে।
উল্লেখ্য শনিবার রাত প্রায় ৯টায় বিক্ষোভ মিছিল সহকারে হেফাজতের কেন্দ্রিয় নেতা মাওলানা মামুনুল হকের সমর্থকরা বিনা উসকানীতে পুলিশের হামলা ও থানা ভাংচুর করে। হামলায় ৫পুলিশসহ ১৫ ব্যক্তি আহত হয়। হমালাকারীরা ৪টি দোকানকোটাও ভাংচুর করে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ