,


শিরোনাম:
«» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক «» মুহাম্মদ স: কে নিয়ে বিজেপি নেতাদের কটুক্তির প্রতিবাদে তুরাগ ও উত্তরায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে অনুষ্ঠিত। «» দুই সন্তান নাজমুল ও সুপারেশ কর্তৃক বৃদ্ধা মা লাঞ্ছিত” থানায় অভিযোগ «» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল।

টিলা কাটার প্রতিবাদ করায় সাংবাদিক মোহন’কে প্রাণনাশের হুমকি : থানায় জিডি

সুনামগঞ্জ জেলা প্রতিনিধিঃ মোঃ আশরাফুল রহমান রিয়াদ সিলেটে টিলা কাটার প্রতিবাদ করায় স্থানীয় এক সাংবাদিককে প্রাণনাশের হুমকি দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি কেন্দ্রীয় কমিটির পরিবেশ বিষয়ক সম্পাদক ক্লীন সিলেটের সাধারণ সম্পাদক সাংবাদিক মো. মোহন আহমেদকে প্রাণনাশের হুমকি দেয়া হয়। এ ঘটনায় তিনি গত ৩ মার্চ শনিবার সিলেট মডেল কোতোয়ালি থানায় একটি সাধারণ ডায়েরি করেন সাংবাদিক মো. মোহন আহমেদ। যাহার নং-২৬৬ (৩.৪.২০২১ইং)। তিনি সদর উপজেলা ৫নং টুলটিকর ইউনিয়ন বালুচর আল্ ইসলাহ্ এলাকার বাসিন্দা। বর্তমানে তিনি রায়নগর দর্জিবন এলাকায় বসবাস করছেন। তিনি বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির কেন্দ্রীয় কমিটির পরিবেশ বিষয়ক সম্পাদক, বাংলাদেশ সাংবাদিক রিপোর্টার্স ক্লাব সিলেট জেলার সাংগঠনিক সম্পাদক, দৈনিক সিলেটের দিনরাত, দৈনিক সিলেটের সময়, সিলেট ফোকাস টিভি প্রতিনিধি ও ক্লীন সিলেট সামাজিক সংগঠনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক। সাধারণ ডায়েরী সূত্রে জানা যায়, শনিবার রাতে ৮টা ১৪ মিনিটের দিকে গাজী রহমান ফেইসবুক আইডি থেকে মোহনকে প্রাণনাশের হুমকি প্রদান করা হয়। বালুচর এলাকায় যদি মোহনকে, কখনও তার সামনে পড়ে সে মোহনের হাত কেটে দেবে, আর সে তার দুই চোখ অন্ধ করে দেবে অকথ্য ভাষায় গালিগালাজ করে মেসেজ পাঠায়। এদিকে সাংবাদিককে হত্যার হুমকি দেওয়ার ঘটনার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন দৈনিক সিলেটের সময়, দৈনিক সিলেটের দিনরাত পত্রিকার প্রধান বার্তা সম্পাদক, ক্লীন সিলেট সামাজিক সংগঠনের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভাপতি সাংবাদিক বদরুর রহমান বাবর। তিনি এ ধরনের হুমকি স্বাধীন সাংবাদিকতার জন্য ঝুকি উল্লেখ করে দ্রুত হুমকিদাতাকে শনাক্ত করে আইনের আওতায় আনার জন্য আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি আহ্বান জানান।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ