,


শিরোনাম:
«» ক্ষতিগ্রস্ত ৩৩ দোকান মালিকরা পেলেন প্রধানমন্ত্রীর অনুদান «» যৌতুক না পেয়ে নির্যাতনের অভিযোগ, গৃহবধূকে মারধর «» তুরাগে ১৫০টি দোকানের বিদ্যুৎ বিল মাসে ৭০০ টাকা দেখিয়ে প্রায় ৫ লক্ষ টাকা আত্মসাৎকারী নামধারী নেতা গ্রেফতার। «» তুরাগে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু «» তুরাগে ২ বছরের শিশু ধর্ষণ : ধর্ষক মামুন আটক। «» ইদ-ই-মিলাদুন্নবি উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে দোয়া ও আলোচনা সভার আয়োজন করেছে স্বপ্নালোড়ন বাংলাদেশ «» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা। «» জিএম কাদেরের ফোন ছিনতাই করে ২৩ হাজার টাকা বিক্রি, বসুন্ধরা মার্কেট থেকে ৮ দিন পর খোলা ফোন উদ্ধার। «» শেরে-বাংলা নগরে প্রশাসনকে মাসোহারা দিয়েই চলছে সরকারি দপ্তরের গাড়ির তেল চুরি «» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা।

সাবেক সংসদ সদস্য তবিবর রহমান সরদারের মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে দোয়া অনুষ্ঠিত

 বেনাপোল প্রতিনিধি : বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর শার্শা থেকে বার বার নির্বাচিত সাবেক সংসদ সদস্য ও যশোর জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি প্রয়াত আলহাজ্ব তবিবর রহমান সরদার এর ১১তম মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে শার্শা উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের নেতা কর্মীদের উপস্থিতিতে শনিবার বিকালে নাভারণ কাছারি জামে মসজিদে বাদ আছর মরহুমের রুহের মাগফিরাত কামনায় দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে । এ সময় দোয়া অনুষ্ঠান বক্তব্য রাখেন, উপজেলার সরদার বারিপোতা গ্রামের কৃতি সন্তান শার্শা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও যশোর জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সালেহ আহম্মদ মিন্টু, উপজেলা আওয়ামীলীগের কোষাধক্ষ ওহিদুজ্জামান ওহিদ, শার্শা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও শার্শা সদর ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন, শার্শা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোরাদ হোসেন, নাভারন কলেজে অবসর প্রাপ্ত ক্রীড়া শিক্ষক কামারুল ইসলাম, প্রভাষক মোমিনুর রহমান, প্রভাষক দেলোয়ার হোসেন ও নাভারণ কলেজ ছাত্রলীগের সভাপতি আবু হুরায়রাই জয়সহ ছাত্রলীগ নেতা আরমান উপস্থিত ছিলেন।
Seen by Md at Friday 19:34
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ