,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

টেকনাফে করোনা নিয়ন্ত্রণে কঠোর অবস্থানে মাইকিং

নুরুল,আলম টেকনাফঃ বাংলাদেশ সরকারের নির্দেশনা অমান্য করে স্বাস্থ্যবিধি না মেনে নিজের ইচ্ছামত ঘুরাফিরা করার দায়ে মোবাইল কোট পরিচালনা করে আদায় করা হচ্ছে বিভিন্ন স্হানে জরিমানা। ০২ এপ্রিল ০২১) জুমাবার বিকালে করোনা প্রতিরোধে ও স্বাস্থবিধি না মেনে টেকনাফ মেরিন ড্রাইভ, পৌরসভায় বিভিন্ন স্থানে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়েছে এ সময় মহামারি এই সংক্রমণ রোগ (প্রতিরোধ, নির্মুল ও নিয়ন্ত্রণ আইন,২০১৮ এ ধারায় মোতাবেক মোবাইল কোর্ট পরিচালনা করে যাচ্ছে এখন বিভিন্ন পথচারীদের১১টি মামলায় মোট ১৯০০/ টাকা জরিমানা করা হয়। টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা পারভেজ চৌধুরীর নেতৃত্বে টেকনাফ মেরিন ড্রাইভসহ পৌরসভায় এই অভিযান পরিচালনা করেন। এবং পাশপাশি বাড়ীয়েছে বিশেষ স্থানে নজরদারি। এই অভিযানে উপস্থিত ছিলেন, উপজেলা টেকনাফ সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিষ্ট্রট আবুল মনসুর,সহ টেকনাফ মডেল থানার কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান, ইন্সপেক্টর (ট্রাফিক পুলিশ টেকনাফ জোনের ফারুক আল মামুন ভুইয়া,পরির্দশক অপারেশন) খোরশেদ আলম প্রমুখ। অভিযানকালে ইউএনও পারভেজ চৌধুরী প্রায় বলেন করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মাস্ক পরিধান নিশ্চিত করতে এ অভিযান চালানো হয়। এ সময় স্বাস্থ্যাবিধি না মানায় গাড়ীর চালকসহ পথচারীকে জরিমানা করা হয়েছে , জনস্বাস্থ্য রক্ষা ও জনসচেতনতায় লক্ষ্যে মোবাইল কোর্ট ও অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন তিনি করোনা সংক্রামন রোধে মাইকিং করে সচেতন করা হচ্ছে সম্পুর্ন উল্লেখ করেনও করোনা আতংক নয়, সচেতন থাকলেই এর সংক্রমন হতে জীবন রক্ষা পায়.চলার ভুল বোঝাবুঝি থাকলে করোনা মাঝে পারত হবে ও বিশেষ করে এ বিষয়ে জনসচেতনা বৃদ্ধি করতে গণমাধ্যমকেও এগিয়ে আসার আহবান জানাই

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ